বাঁশখালীতে অজ্ঞাত যুবকের পা ও গলা বাঁধা লাশ উদ্ধার

0

বাঁশখালী প্রতিনিধি::বাঁশখালীর কালীপুর ইউনিয়নের পশ্চিম পালেগ্রাম ও বাহারছড়া সীমান্তবর্তী এলাকায় খালি ধানি জমি এলাকা থেকে ২০-২৫ বছরের এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

পা ও গলা বাঁধা উদ্ধারকৃত লাশটি শরীরের বিভিন্ন স্থানে জখমের চি‎হ্ন রয়েছে। তাছাড়া পরনে জিন্সের প্যান্ট থাকলেও সারা শরীর ছিল খালি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রমতে, পশ্চিম পালেগ্রাম খালি ধানি জমিতে মঙ্গলবার সকালে স্থানীয় ছেলেরা গরু চড়াতে গেলে তারা গলা এবং পা বাঁধা অবস্থায় এক মৃত লাশ দেখতে পায়। মুহুর্তের মধ্যে এই খবর সর্বত্র ছড়িয়ে পড়লে রামদাশ হাটের পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে এই লাশটি উদ্ধার করে।

 

অজ্ঞাত যুবকের লাশ
অজ্ঞাত যুবকের লাশ

এ সময় কালীপুর এবং বাহারছড়া ইউনিয়নের বেশ কিছু চৌকিদারসহ স্থানীয় বিভিন্ন শ্রেণির লোকজন উপস্থিত থাকলেও কেউ এই লাশটি সনাক্ত করতে পারেনি।

স্থানীয়দের ধারণা পূর্ব শত্রুতাবশত এই যুবকটিকে মেরে এখানে ফেলে রাখা হয়েছে।অথবা সিএনজি গাড়ী চালাতো তাকে মেরে সিএনজি গাড়ী নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। তবে যে স্থানে তাকে মেরে ফেলে রাখা হয়েছে সেই স্থানে সহজে কেউ যায়না।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং তিনি লাশ উদ্ধার করা হলেও এ ব্যাপারে এখনো কিছু বিস্তারিত বলা যাচ্ছে না। তবে তদন্ত করা হচ্ছে কি কারণে এই হত্যাকান্ড। উল্লেখ্য, বিগত মাস তিনেক আগে এক মহিলাকেও মেরে বাহারছড়া এলাকায় ফেলে রাখা হয়েছিল। পরবর্তীতে ৩ মাস পর ওই লাশের পরিচয় উদ্ঘাটন করতে সক্ষম হয় বাঁশখালী থানা পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.