সার্চ কমিটির সদস্যরা কোনো রাজনৈতিক দলের নন:কাদের

0

সিটিনিউজ ডেস্ক::নির্বাচন কমিশন গঠনে রাষ্ট্রপতি দেশের ৬ খ্যাতিমান অরাজনীতিক ব্যক্তির নাম সার্চ কমিটিতে অন্তর্ভুক্ত করেছেন। অথচ একটি গোষ্ঠী সেটাকে নিয়ে প্রশ্ন তুলছে। আমি চ্যালেঞ্জ ছুড়ে বলতে পারি, তারা কেউ কোনো রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নন।

বৃহস্পতিবার দুপুরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি মধুসূদন পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যশোরের কেশবপুরের সাগরদাঁড়ি আম্রকাননে মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৩ তম জন্মবার্ষিকী ও সপ্তাহব্যাপী মধুমেলার সমাপনী দিনে এ পদক প্রদান করা হয়।

মধুমেলা উদযাপন কমিটির সভাপতি যশোরের জেলা প্রশাসক ড.হুমায়ুন কবীরের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক এমপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বিরেন শিকদার এমপি, পদকপ্রাপ্ত কবি নির্মলেন্দু গুণ ও যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, যশোর সদর আসনের এমপি নাবিল আহম্মেদ, অ্যাডভোকেট মনিরুল ইসলাম এমপি, স্বপন ভট্টাচার্য্য এমপি, যশোর জেলা পরিষদের চেয়ারম্যান শাহ হাদীউজজ্জামন, যশোরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার শহীদ আবু সারোয়ার, উপজেলা চেয়ারম্যান এইচএম আমির হোসেন, আমজাদ হোসেন লাভলু, সিরাজুল ইসলাম মঞ্জু, ঘোষ সনৎ কুমার, কেশবপুর পৌর সভার মেয়র রফিকুল ইুসলাম, কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফ রায়হান কবীর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন প্রমুখ।

প্রধান অতিথি ওবায়দুল কাদের মহাকবি মধুসূদন পদক-২০১৭ তুলে দেন কবিতায় কবি নির্মলেন্দু গুণকে। আর কথা সাহিত্যে সৈয়দ মনজুরুল ইসলাম নির্বাচিত হন। তিনি অসুস্থতাজনিত কারণে উপস্থিত হতে না পারায় তার পক্ষে পদক গ্রহণ করেন কবি মারুফুল ইসলাম।অনুষ্ঠান শুরুর আগে মন্ত্রী ওবায়দুল কাদের মধুমঞ্চে মহাকবির মুর‌্যাল উদ্বোধন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.