মেসি-সুয়ারেজের গোলে বার্সার জয়

0

সিটিনিউজ ডেস্ক : অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠে তাদেরই বিপক্ষে স্বরূপে জ্বলে উঠেছেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। বুধবার রাতে এ দুই তারকার অসাধারণ গোলে ২-১ এ ম্যাচ জিতে কোপা দেল রের ফাইনালে ওঠার পথে একধাপ এগিয়ে গেল লুইস এনরিকের দল বার্সেলোনা।

এদিকে সতীর্থ মেসি ও সুয়ারেজের গোলের রাতে জালে বল জড়াতে পারেননি নেইমার। তবে শুরু থেকেই প্রতিপক্ষের রক্ষণভাগে ত্রাস ছড়ান ব্রাজিলিয়ান এ তারকা। তাই বলা যায়, এমএসএন ত্রয়ীর দারুণ নৈপুণ্যেই অসাধারণ এক জয় পেল বার্সেলোনা।

ভিসেন্তে কালদেরনে ম্যাচের ১৭ মিনিটের মাথায় একক নৈপুণ্যে স্বাগতিকদের হতবাক করেন উরুগুয়ের স্ট্রাইকার সুয়ারেজ। মাঝমাঠে আর্জেন্টাইন তারকা হাভিয়ের মাসচেরানোর বাড়ানো বল পেয়ে প্রতিপক্ষের কাউকে কোনোরকম সুযোগ না দিয়ে ডি-বক্সে ঢুকে গোল করেন তিনি।

এর ১৬ মিনিট পর বার্সেলোনার হয়ে দ্বিতীয় গোলটি করেন মেসি। ইভান রাকিতিচের বাড়ানো বল ধরে দুই পা আড়াআড়ি এগিয়ে ডি-বক্সের অনেকটা বাইরে থেকে ট্রেডমার্ক শটে গোল করেন আর্জেন্টাইন এ তারকা। উঁচু কোনাকুনি শট বাম দিকের পোস্টে লেগে জালে জড়ায়। এবারের আসরে মেসির এটি চতুর্থ ও সব প্রতিযোগিতা মিলিয়ে চলতি মৌসুমে ৩০তম গোল।

ঘরের মাঠে দুই গোলে পিছিয়ে থেকে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে অ্যাথলেটিকো মাদ্রিদ। দ্বিতীয়ার্ধের শুরুতে মিডফিল্ডার ভারসালিকোকে বসিয়ে ফের্নান্দো তরেসকে নামানো হয়। ৫৯তম মিনিটে গ্রিজমানের নৈপুণ্যে লড়াইয়ে ফেরে স্বাগতিকরা। বাম দিক থেকে দিয়েগো গদিনের হেড করে বাড়ানো বল ফিরতি হেডে জালে জড়ান ফরাসি তারকা। পরে আরো কয়েকটি দারুণ সুযোগ তৈরি করে অ্যাথলেটিকো; কিন্তু সাফল্য মেলেনি। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.