বিমানবাহিনীর বেকারিতে ইমাম শেখ

0

সিটিনিউজ ডেস্ক::প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বহনকারী ভ্যান চালক ইমাম শেখ চাকরিতে যোগদান করেছেন। বুধবার তিনি যশোর বীরশ্রেষ্ঠ মতিউর রহমান বিমান ঘাঁটির ফ্যালকন বেকারিতে সরবরাহকারী হিসেবে যোগ দেন।
বৃহস্পতিবার বিকেলে ইমাম শেখ জানান, বুধবার বিমান বাহিনীর ফ্যালকন বেকারির উৎপাদিত পণ্য সামগ্রী সরবরাহ করার জন্য তাকে নিয়োগ দেয়া হয়। তার কাজ হচ্ছে ওই পণ্য সামগ্রী বিমান বাহিনী ঘাঁটির ভিতরের বিভিন্ন দোকানে পৌঁছে দেয়া। একই সঙ্গে বিক্রিত পণ্যের বিলও আদায় করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জমা দিতে হবে।
তিনি আরো জানান, প্রতি মাসে ৭ হাজার ৯৮৪ টাকা বেতন পাবেন। থাকা ও খাওয়া ফ্রি। এটি তার অস্থায়ী চাকরি। পরবর্তীতে তার যোগ্যতা অনুযায়ী তাকে অন্য কাজ দেয়া হবে বলেও জানান ইমাম শেখ।
প্রসঙ্গত,২৭ জানুয়ারি বঙ্গবন্ধুর সমাধি এলাকার ১ নম্বর গেট থেকে প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিজের ভ্যানে করে প্রধানমন্ত্রীর বাসভবনে নিয়ে যান ইমাম শেখ। এরপর প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা ছবি ভাইরাল হয়ে যায়। তার মনের সুপ্ত বাসনা প্রধানমন্ত্রীকে কাছে পেয়েও জানাতে পারেনি এমন আক্ষেপের কথা তিনি মিডিয়ায় জানান। মিডিয়ার মাধ্যমে দেশবাসী তার আকাঙ্ক্ষার কথা জানতে পারে। প্রধানমন্ত্রীর বদান্যতায় বিমান বাহিনী ইমাম শেখের চাকরির দায়িত্ব নেয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.