পিএসএলের ট্রফি উন্মোচন

0

খেলাধুলা : পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি লিগ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরের ট্রফি উন্মোচন করা হলো। মঙ্গলবার দুবাইয়ে পিএসএল চেয়ারম্যান নাজাম শেঠি আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন। এসময় পাঁচ দলের অধিনায়করা ‍উপস্থিত ছিলেন।

পিএসএল ট্রফি উন্মোচন অনুষ্ঠানে শেঠি বলেন, ‘আমি আবারও বলছি পিএসএলের ফাইনাল লাহোরেই অনুষ্ঠিত হবে। এ ব্যাপারে কোনো দ্বিমতের সুযোগ নেই। আমি প্রতিটি ফ্র্যাঞ্চাইজির মালিক ও বিদেশি ক্রিকেটারদের সঙ্গে নিরাপত্তার ব্যাপারে কথা বলবো। তাদের স্বস্তির জন্য আমরা আইসিসি ও খেলোয়াড়দের সংস্থাদের থেকে অনুমোদন নেব।’ তবে ফেডারেশন অব ইন্টারন্যাশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (ফিকা) পাকিস্তানে গিয়ে খেলার ব্যাপারে সতর্কতা দিয়েছিল। পরবর্তীতে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের (ইসিবি) প্রেসিডেন্ট জাইলস ক্লার্ক পাকিস্তান সফরে গিয়ে স্বস্তি প্রকাশ করেছিলেন।

ট্রফি উন্মোচনের দিন পরিচয় করিয়ে দেওয়া হয় পাঁচ দলের অধিনায়ক কুমার সাঙ্গাকারা (করাচি কিংস), ড্যারেন স্যামি (পেশোয়ার জালমি), ব্র্যান্ডন ম্যাককালাম (লাহোর ক্যালেন্ডার্স), মিসবাহ উল হক (ইসলামাবাদ ইউনাইটেড) ও সরফরাজ আহমেদকে (কুয়েট্টা গ্ল্যাডিয়েটর্স)।

আগামী ৯ ফেব্রুয়ারি দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে মাঠে গড়াবে পিএসএল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.