রাজধানীতে বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

0
 সিটিনিউজ ডেস্ক:: রাজধানীর মৎস্য ভবন মোড়ে বিএনপি নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।
বিএনপির নেতা-কর্মীরা মৎস্য ভবন মোড়ে ব্যারিকেড দিলে পুলিশের সঙ্গে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ টিয়ার শেল ছুড়লে এলাকায় রণক্ষেত্রে পরিণত হয়। পুলিশ প্রায় আধা ঘণ্টা সড়ক অবরোধ শেষে ঘটনাস্থল থেকে কয়েকজন বিএনপি নেতা-কর্মী আটক করেছে।
ঘটনাস্থলের বর্ণনা দিয়ে একজন বিএনপি নেতা জানান, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় বকশিবাজারের বিশেষ জজ আদালতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আজ উপস্থিত হওয়ার কথা। তিনি মৎস্য ভবন মোড় হয়ে আদালতে যাবেন ভেবে সকাল ১১টার দিকে বিএনপির নেতা-কর্মীরা কাকরাইল মসজিদ মোড় থেকে মৎসভবন মোড় পর্যন্ত রাস্তার দুই পাশে অবস্থান নেয়। এরপরই পুলিশ সেখান থেকে তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করলে নেতা-কর্মীরা মৎস্যভবন মোড়ে রাস্তায় ব্যারিকেড দেয়। এক পর্যায়ে পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে টিয়ার শেল ছুড়ে। এ সময় বিএনপির কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট ছুড়ে।
পুলিশের রমনা বিভাগের উপ-কমিশনার মারুফ হোসেন সরদার জানান, অফিস সময়ে মৎস্য ভবন মোড়ে রাস্তায় প্রতিবন্ধকতা তৈরির কারণেই তাদেরকে ছত্রভঙ্গ করতে টিয়ার শেল ছুড়া হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটকও করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.