নগ্ন ভিডিও ধারণ চেষ্টার মূলহোতা গ্রেফতার

0

সিটিনিউজ ডেস্ক::গোপালগঞ্জের কোটালীপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা ও তার নগ্ন ভিডিও ধারণের ঘটনায় প্রধান অভিযুক্ত সম্রাট মন্ডলকে (২৩) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার গভীর রাতে পুলিশ তাকে বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার চান্দু গ্রাম থেকে গ্রেফতার করে। রোববার জিজ্ঞাসাবাদের জন্য তাকে গোপালগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে আনা হয়েছে।

সম্রাট মন্ডলের সহযোগী সজল বিশ্বাস (২২) ও মিঠু বসুকে (২০) গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছ পুলিশ। শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় মামলা করেন। মামলায় তিনজনকে আসামি করা হয়।

আসামিদের ধরতে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আমীনুল ইসলামের নেতৃত্বে শুক্রবার রাত থেকে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। শনিবার গভীর রাতে সম্রাট মন্ডলকে গ্রেফতার করে পুলিশ।

রোববার সকালে গোপালগঞ্জের এএসপি (সার্কেল) আমিনুল ইসলাম প্রেসব্রিফিংয়ে বলেন, গত রোববার ওই ছাত্রী বাড়ি থেকে বের হলে একই গ্রামের সম্রাট মন্ডল (২৩), সজল বিশ্বাস (২২) ও মিঠু বসু (২০) তাকে টেনেহেঁচড়ে নিয়ে যায়। এ সময় তাকে ধর্ষণ ও ভিডিও ধারণের চেষ্টা করা হয়। এ ঘটনায় ছাত্রীর বাবা তিনজনকে আসামি করে মামলা করেন।

শনিবার রাতে অভিযান চালিয়ে এ ঘটনার মাস্টার মাইন্ড সম্রাট মন্ডলকে পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়। পাশাপাশি  কোটালীপাড়া থানা পুলিশের এসআই রনি কুমার সাহাকে মামলার তদন্তভার দেয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.