পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্রকারীদের জাতির কাছে ক্ষমা চাইতে হবে

0

সিটিনিউজ ডেস্ক:: পদ্মাসেতু প্রকল্পে মিথ্যা, বানোয়োট ও ভিত্তিহীন দুর্নীতির অভিযোগ করে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার দায়ে বিশ্বব্যাংকের বিরুদ্ধে মানহানির মামলা করার উচিত বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।

রবিবার রাজধানীর ৫৩ নং ওয়ার্ডে ‌‘জনতার মুখোমুখি জনপ্রতিনিধি’ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

বাবলা বলেন, কানাডিয়ান আদালত রায় দিয়েছে পদ্মাসেতুতে কোনো দুনীর্তি হয়নি। অথচ তখন বিশ্বব্যাংকের পাশাপাশি আমাদের দেশের সুশীল বাবুরা দেশের ভাবমূর্তি, বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য বিশ্বব্যাংকের সঙ্গে সুর মিলিয়েছিলেন। আজ সেই সব সুশীল বাবুদের মুখ বন্ধ হয়ে গেছে। কিন্তু মুখ বন্ধ করলে হবে না, তাদেরকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রীর কাছেও তাদের ক্ষমা চাইতে হবে।

বাবলা আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা বিশ্বব্যাংকসহ দেশী-বিদেশি সব অপশক্তিকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে নিজস্ব অর্ধায়নে পদ্মাসেতু নির্মাণ করে প্রমাণ করেছেন, বাংলাদেশ বীরের জাতি, এ জাতি কারো কাছে মাথা নত করে না।

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নুর হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, জহিরুল ইসলাম সরকার, মিলন মোড়ল, মাহবুবুর রহমান খসরু।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.