মোটরসাইকেলের ধাক্কায় ইমাম নিহত

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাই পৃথক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত এবং আহত হয়েছেন আরো ২ জন। মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভাঙ্গা দোকান এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় মসজিদের ইমাম নিহত হয়েছেন। তাঁর বাড়ী উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর নিয়াজ উদ্দিন ভূঁইয়া গ্রামে।

নিহত ইমামের নাম মমতাজ উদ্দিন (৭০)। এসময় আহত হয় আরো ১ জন। তার নাম পাওয়া যায়নি। এদিকে মিঠাছরা বাইপাসে মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের সরকারতালুক এলাকার নিখিল দাশের বাড়ীর বিমল দাশ (৪৫)।
জানা গেছে, নিহত মমতাজ উদ্দিন ভাঙ্গা দোকান জামে মসজিদের ইমাম হিসেবে দায়িত্বরত ছিলেন। মঙ্গলবার বিকালে আসরের নামাজ পড়ার জন্য তিনি মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাঁকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। অপরদিকে মঙ্গলবার সন্ধ্যায় মিঠাছরা বাইপাস এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় বিমল নামের এক ব্যাক্তি গুরুতর আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে তাকে চটগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) ফরিদ উদ্দিন মোটরসাইকেল দুর্ঘটনায় ইমাম নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মোটরসাইকেল আটক করা সম্ভব হয়নি বলে জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.