চকরিয়ায় মাইক্রোবাস উল্টে দুই বোনসহ নিহত ৪

0

বশির আল মামুন::কক্সবাজারের চকরিয়ায় পর্যটকবাহী একটি মাইক্রোবাস নিয়ন্ত্রন হারিয়ে উল্টে গিয়ে একই পরিবারের দুই বোন সহ ৪ জন নিহত হয়েছে।

শনিবার সকাল ৯ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের গয়ালমারার ইছাছড়ি ব্রিজ এলাকায় মর্মান্তিক এ দূঘটনা ঘটে।

দুর্ঘটনায় মাইক্রোবাসের আরও ৬ যাত্রী গুরুতর আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশও প্রত্যক্ষদর্শীরা জানায় গত শুক্রবার রাতে ঢাকা থেকে পর্যটক বাহী একটি মাইক্রোবাস নং(ঢাকা মেট্রো-ছ-১৫-১০৮০) কক্সবাজারে যাচ্ছিল। পথিমধ্যে শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের গয়ালমারার ইছাছড়ি ব্রিজ এলাকায় পৌছলে দ্রত গতির মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের উপর ৩/৪ বার উল্টে গিয়ে মর্মান্তিক এ দূর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, কুমিল্লা জেলার সদর উপজেলার নোয়াগা এলাকার মোহাম্মদ আসাদুজ্জামান বাপ্পির স্ত্রী কুমছুম আক্তার সুমি (২৭), একই এলাকার আবুল কাশেমের মেয়ে আয়েশা আক্তার শিল্পী (২৫), ঢাকার দক্ষিন বাসাবো এলাকার গোলাম কিবরিয়া (৩৫) ও ঢাকা সবুজবাগ এলাকার আয়াত আলীর পুত্র মাইক্রোবাস চালক আমির হোসেন (৩০)। নিহত সুমি ও শিল্পী আপন বোন বলে জানা গেছে। গুরুতর আহতরা হলেন ঢাকার সবুজবাগ কদমতলী এলাকার নুরুল ইসলামে ছেলে সপল(২৮), তার ভাই জহির(৩২), সপলের ছেলে ইব্রাহীম হোসেন আপন(২), একই এলাকার সেলিমের ছেলে সজল(১৯), ঢাকা বৌদ্ধ মন্দির এলাকার কাজল(২০), দোহারের হরিচন্দ্র গ্রামের আলতাফ বেপারীর ছেলে বাবু(২২) ও কাহী বিক্রমপুর এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো: বাপ্পি(২৮)।
নিহত কুমছুম আক্তার সুমির স্বামী মো. আসাদুজ্জামান বাপ্পি কান্নাজড়িত কন্ঠে বলেন, আমরা ঢাকা থেকে কক্সবাজার ভ্রমণে আসছিলাম। শুক্রবার রাতে আমরা কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হই। দুর্ঘটনায় এখন আমাদের সব শেষ হয়ে গেল।

বানিয়াছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট মাইদুল ইসলাম জানান দুর্ঘটনায় পতিত মাইক্রোবাসটি উদ্ধার করা করেছে। লাশগুলো চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে এবং পরিবারের কাছে হস্তানান্তরের প্রক্রিয়া চলছে।
তিনি আরও জানান, আহতদের উদ্ধার করে স্থানীয়রা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর তাদের অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.