সীতাকুণ্ডে মাছ ধরা নিয়ে যুবকের উপর হামলা 

0
সীতাকুণ্ড প্রতিনিধি::সীতাকুণ্ডের ফৌজদার হাট এলকায় মাছের প্রজেক্ট থেকে মাছ ধরা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা চলছে দুইদিন ধরে। এ নিয়ে এক পক্ষের হামলায় দিদারুল আলম নামের এক যুবক আহত হয়েছে।
থানায় অভিযোগ সূত্রে জানা যায়,সীতাকুণ্ডের ফৌজদারহাটের পশ্চিমে সাগর উপকুল বেড়িবাঁধ এলাকায় একটি মাছের প্রজেক্টে মাছ ধরা নিয়ে বেশ কিছু দিন ধরে দুইটি গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল।
গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে পাচঁটার সময় এ নিয়ে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এসময় এক গ্রুপ আরেক গ্রুপের দিদারুল আলম নামের একজনের উপর হামলা করে।তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দেয়। আহত দিদারুল আলম ফৌজদারহাট খান মোহাম্মদ মিয়াজীর বাড়ির মৃত মোহাম্মদ রফিকের পুত্র। উক্ত ঘটনায় সাত জনকে অভিযুক্ত করে সীতাকুণ্ড থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে ।
এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান বলেন, মাছের একটি প্রজেক্ট নিয়ে এলাকায় উক্তেজনা চলছে এবং দুটি গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা চলছে বলে খবর পেয়েছি, তবে বিস্তারিত ফেলে ব্যবস্হা নেওয়া হবে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.