বোয়ালখালীতে নবাগত ও বিদায়ী ইউএনওকে সংবর্ধনা

0

বোয়ালখালী প্রতিনিধি:বোয়ালখালীতে বিদায়ী উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) কাজী মাহবুবুল আলম (সম্প্রতি পদোন্নতি প্রাপ্ত) ও নবাগত ইউএনও আফিয়া আখতার এর যোগদান উপলক্ষে সংবর্ধনা দেয়া হয়েছে।

বুধবার (১মার্চ) বিকেল ৫টার দিকে বোয়ালখালীতে কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উদ্যোগে উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে এ সংবর্ধনা দেয়া হয়। নবাগত ইউএনও আফিয়া আখতার বলেন, সবাইকে নিয়ে দেশ ও মানুষের জন্য কাজ করতে চাই। এতে বোয়ালখালীবাসী ও অফিসারদের সহযোগিতা প্রয়োজন।

এছাড়া তিনি জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগে পড়ালেখা করে ২৫তম ব্যাচে বিসিএস ক্যাডার হিসেবে নিয়োগ অর্জন করেন। চট্টগ্রামের রাঙামাটি জেলার কাউখালী থেকে বোয়ালখালী উপজেলা পদায়ন হয়। এটি ৪র্থ কর্মস্থল বলে উল্লেখ করেন তিনি।একই সাথে সম্প্রতি বদলি হওয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহ আফরোজ সালমা, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ইলিয়াছ কামাল রিসাত, বোয়ালখালী থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো. আলমগীর, মিজানুর রহমান ও উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো.দেলোয়ার হোসেন মজুমদারকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

উপজেলা পল্লী জীবিকায়ন প্রকল্প কর্মকর্তা আবুল হোসেন ভূঁইয়ার সঞ্চালনায় ও উপজেলা পরিষদের এমএলএসএস মোহাম্মদ আবুল হোসাইনের কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে সংধর্বনা সভায় বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত উপজেলা নিবার্হী অফিসার সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া আকতার সুইটি, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা আকতার শেফু, সমাজ সেবা কর্মকর্তা মো. আশরাফ উদ্দিন, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোতালেব খান, মহিলা বিষয়ক কর্মকর্তা এসএম জিন্নাত সুলতানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার হারুন মিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক তদন্ত মাহবুবুল আলম আকন্দ, পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর বোয়ালখালী শাখা ব্যবস্থাপক মো. সাখাওয়াত হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হুমায়ুন কবির পাঠোয়ারী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইউনুচ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) লতিকা রত্না মান্না ও উপ পুলিশ পরিদর্শক (এসআই) মোস্তাক চৌধুরী ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.