আবারও মামলায় জড়ালেন সঞ্জয় দত্ত

0

বিনোদন : দুর্ভাগ্য যেন পিছু ছাড়ছে না সঞ্জয় দত্তের জীবন থেকে। কিছু দিন আগেই বেআইনীভাবে অস্ত্র বহন করার জন্য হাজতবাস করেছিলেন। সেবার সাজা হিসেবে সাত বছরের জেল ও জরিমানা গুনতে হয়েছিলো তাকে। জেল থেকে ফিরে সবেমাত্র শুরু করলেন নতুন ছবির কাজ। এর মধ্যেই আবারও শমন এলো আদালতের তরফ থেকে।

আইএনএস জানায়, সম্প্রতি ভারতের আগ্রায় ‘ভূমি’ সিনেমার শুটিং করছিলেন সঞ্জয়। এ সময় উপস্থিত একদল সাংবাদিকদের উপর চড়াও হয় সঞ্জয়ের দেহরক্ষীরা। এক পর্যায়ে সাংবাদিকদের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে সঞ্জয়ের দেহরক্ষীদল। সাংবাদিকদের পক্ষ থেকে অভিযোগ করা হয়, ‘ভূমি’ সিনেমার পরিচালক ও প্রযোজকের নির্দেশেই এ ঘটনাটি ঘটেছে। অভিযোগের তীর ছোঁড়া হয় খোদ সঞ্জয়ের বিরুদ্ধেও।

তবে এ অভিযোগ অস্বীকার করেছে সঞ্জয় দত্ত। তিনি বলেন,“এ ঘটনায় আমি খুবই দু:খিত ও লজ্জিত। ঘটনাস্থলে আমি উপস্থিত ছিলাম না। আমি থাকলে এ ঘটনাটি কখনোই ঘটতে দিতাম না। আমি আমার ‘জাদুর ঝাপ্পি’ (বন্ধুসুলভ আলিঙ্গন) দিয়ে সব কিছু ঠিকঠাক করে ফেলতাম। অনাকাঙ্খিত এ ঘটনার জন্য গণমাধ্যমকর্মীদের কাছে আমি ক্ষমাপ্রার্থী।”

উমঙ কুমার পরিচালিত ‘ভূমি’ সিনেমায় সঞ্জয়ের সঙ্গে আরও অভিনয় করছেন অদিতি রাও হায়দারি ও সিদ্ধান্ত গুপ্ত। এ বছরই মুক্তি পাওয়ার কথা সিনেমাটি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.