চন্দনাইশে নারী দিবসে এফডিএসআর’র স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত

0

চন্দনাইশ :  চন্দনাইশের গাছবাড়িয়া খানহাট চত্বরে আন্তর্জাতিক নারী দিবস ২০১৭ উপলক্ষে বুধবার(৮মার্চ) এফডিএসআর’র উদ্যোগে সারাদিন ব্যাপি স্বাস্থ্য মেলা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার লুৎফর রহমানের সভাপতিত্বে ও এফডিএসআর’র মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল জব্বার চৌধুরী, স্বাগত বক্তব্য দেন এফডিএসআর’র আরএম (প্রকল্প) অসীম কুমার দত্ত, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, সহকারি জেলা তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদার, মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী, শামসূল ইসলাম, পিপিএস পরিচালক মোঃ নুরুল হক চৌধুরী ও আওয়ামীলীগ নেতা আহসান ফারুক।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখে রেজাউল করিম রেজা, মাহমুদুল হক, কামাল উদ্দীন, কৌহিনুর বেগম, সাবিনা ইয়াছমিন, রুমা বড়ুয়া, বীনা দাশ প্রমূখ ।
স্বাস্থ্য মেলায় প্রজনন ও শিশু স্বাস্থ্য সেবা, পরিবার পরিকল্পনা সেবা, মাতৃত্বকালীন স্বাস্থ্য ও জরুরি প্রসূতি সেবা, নিরাপদ প্রসব সেবা, প্রসব পরবর্তী সেবা, রোগ প্রতিরোধ ও প্রতিকার সেবা, টিকাদান, ভিটামিন এ+ ক্যাম্পেইন, সাধারন রোগ চিকিৎসা, প্যাথলজিক্যাল সেবা ইত্যাদি প্রদান করা হয়। এছাড়াও তাদের চলমান সেবা ও কার্যক্রমের ক্যাম্পেইন ও প্রদর্শনী পরিচালিত হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.