পটিয়া তথ্য আফিস কর্তৃক গাছবাড়িয়ায় মহিলা সমাবেশ

0

সিটিনিউজ ডেস্ক :  পটিয়া (সহকারি জেলা) তথ্য অফিস এর উদ্যোগে চন্দনাইশের গাছবাড়িয়ায় আন্তর্জাতিক নারী দিবস ২০১৭ উপলক্ষে ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ’ বিষয়ক এক মহিলা সমাবেশ বুধবার(৮মার্চ) অনুষ্ঠিত হয়।

সহকারি জেলা তথ্য অফিসার বিশ্বনাথ মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা গীতা চৌধুরী, এনজিও ‘এফডিএসআর’ এর আরএম (প্রকল্প) অসীম কুমার দত্ত, ব্রাঞ্চ ম্যানেজার মোঃ জাহাঙ্গীর আলম, মেডিকেল অফিসার ডা. মোঃ হারুনুর রশীদ, পিপিএস পরিচালক মোঃ নুরুল হক চৌধুরী, সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিল, উপজেলা মহিলা সদস্য কৌহিনুর বেগম, ইউপি মেম্বার সাবিনা ইয়াছমিন, বীনা দাশ ও রুমা বড়–য়া। এতে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণির নারীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ যথাক্রমে একটি বাড়ি একটি খামার, শিক্ষা, আশ্রায়ন, ডিজিটাল বাংলাদেশ, স¦াস্থ্য, নারীর ক্ষমতায়ন, সামাজিক নিরাপত্তা কর্মসূচি, বিদ্যুৎ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ ইত্যাদি বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভায় বক্তারা বলেন, দেশ ধারাবাহিকভাবে প্রগতি ও উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এভাবে বাংলাদেশ আগামী ২০১৯ সালে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.