‘বাহুবলি-টু’র টিজার প্রকাশ

0

বিনোদন : আগামী ১৬ মার্চ (বৃহস্পতিবার) মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত সিনেমা বাহুবলি-দ্য কনক্লুশন বা বাহুবলি-টু সিনেমার ট্রেইলার। এদিকে ট্রেইলার প্রকাশের আগে প্রকাশ করা হয়েছে এ সিনেমাটির একটি টিজার ট্রেইলার।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমায় বল্লালদেবা চরিত্রে অভিনয় করছেন অভিনেতা রানা দাগ্গুবতী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ১৩ সেকেন্ডের টিজারটি প্রকাশ করেছেন তিনি। পরবর্তী ইউটিউবে প্রকাশ করা হয় এ টিজার। এতে রক্তাক্ত অবস্থায় প্রভাসকে দেখা গেছে। যিনি সিনেমাটিতে বাহুবলি চরিত্রে অভিনয় করছেন।

আগামী বৃহস্পতিবার তেলেগু, হিন্দি, তামিল এবং মালায়ালাম ভাষায় ট্রেইলার প্রকাশ করা হবে। আগামী ২৮ এপ্রিল একই সঙ্গে এই চারটি ভাষায় মুক্তি পাবে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি।

এর আগে সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির আরো একটি পোস্টার। এতে দেখা গেছে, ওপরের অংশে কাটাপ্পা একটি শিশুকে কোলে নিয়ে আছেন। আর তার নিচের অংশে দেখা গেছে, কাটাপ্পা বাহুবলিকে হত্যা করছেন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে পোস্টারটি প্রকাশ করে এর ক্যাপশনে লেখা হয়েছে,
বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করছেন এস এস রাজামৌলি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.