চট্টগ্রামে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

0

নিজস্ব প্রতিনিধি :  চট্টগ্রামে বর্ণাঢ্য আয়োজনে দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ৮ম বর্ষের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে । পাঠক ও শুভানুধ্যায়ীদের ফুলেল শুভেচ্ছা এবং অফুরন্ত প্রাণের উচ্ছ্বাসে সিক্ত হয়েছেবাংলাদেশ প্রতিদিন। বুধবার(১৫ মার্চ) এ উপলক্ষে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে অনুষ্ঠিত প্রীতি সম্মেলনে একই মঞ্চে সম্মিলন ঘটে আওয়ামী লীগ-বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের।

প্রীতি সম্মেলনে বক্তারা আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের পরিবেশ নিশ্চিত রাখার তাগিদ দেন এবং জঙ্গিবাদ ও মাদকমুক্তির সংগ্রামে বাংলাদেশ প্রতিদিনের ভূয়শী প্রশংসা করেন।

প্রচারসংখ্যায় শীর্ষে থাকা বাংলাদেশ প্রতিদিনের সপ্তম বর্ষপূতি ও অস্টম বর্ষে পদার্পণ উপলক্ষে ‘কোটি মানুষের দৈনিক’শীর্ষক শুভার্থী সম্মেলন অনুষ্ঠিত হয়।

অফুরন্ত প্রাণের উচ্ছ্বাসে সিক্ত হয়েছে বাংলাদেশ প্রতিদিন
অফুরন্ত প্রাণের উচ্ছ্বাসে সিক্ত হয়েছে বাংলাদেশ প্রতিদিন

বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম ব্যুরো প্রধান ও বিশেষ প্রতিনিধি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রীতি সম্মেলনে পৃথকভাবে কেক কাটেন অতিথিগণ।

প্রীতি সম্মেলনে যোগ দেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন ও সাবেক মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সাবেক মেয়র মাহমুদুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য মাহজাবিন মোর্শেদ ও ওয়াসিকা আয়েশা খান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ইউএসটিসি) ভিসি প্রফেসর ডা. প্রভাত চন্দ্র বড়ুয়া ও সাবেক সংসদ সদস্য মাজহারুল হক শাহ, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, বিজিএমই এর প্রথম সহ সভাপতি মঈনুদ্দিন আহমেদ মিন্টু, সাবেক সহ সভাপতি নাসিরুদ্দিন চৌধুরী ও সাইফুদ্দিন আহমেদ, নারী নেত্রী নুরজাহাজান খান, রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল, মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপারেশন ও ক্রাইম) মাসুদ উল হাসান, মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডার মোহাম্মদ শাহাবুদ্দিন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ান ও আলী আব্বাস, বর্তমান সাধারণ সম্পাদক শুকলাল দাশ, সিইউজের সিনিয়র সহ সভাপতি রতন কান্তি দেবাশীষ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী।

চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিটিনিউজবিডি
চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিটিনিউজবিডি পরিবার

কোতোয়ালির ওসি জসিম উদ্দিন, চট্টগ্রাম ওয়াসা বোর্ডের সাবেক সদস্য অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ, কলেজ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু তাহের চৌধুরী, চবি অধ্যাপক ড. জিনবোধি ভিক্ষু, বিশিষ্ট কলামিস্ট ও আইনজীবী এড.সালাহউদ্দিন আহমদ লিপু, খাতুনগঞ্জ ট্রেড এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছৈয়দ সগীর আহমদ, এক্স কাউন্সিলর ফোরামের সমন্বয়কারী মুহাম্মদ জামাল হোসেন, জুনিয়র চেম্বারের কেন্দ্রিয় ভাইস প্রেসিডেন্ট নিয়াজ মোর্শেদ এলিট, তরুণ উদ্যোক্তা রইসুল উদ্দিন সৈকত, নাট্যজন অভীক ওসমান, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা শফর আলী ও কেন্দ্রীয় শ্রমিক দল নেতা এএম নাজিম উদ্দিন, সাবেক প্যানেল মেয়র রেখা আলম চৌধুরী, ও জাসদ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবুল, বান্দরবান জেলা জাসদ সভাপতি সুষ্ময় চৌধুরী, জন্মাষ্টমী উদযাপন পরিষদ কেন্দ্রিয় সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন তালুকদার, চসিক কাউন্সিলর গিয়াস উদ্দিন ও হাসান মুরাদ বিপ্লব,নগর যুবলীগ নেতা ফরিদ মাহমুদ,পূঁজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সুমন দেবনাথ, ন্যাপ কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক মিতুল দাশগুপ্ত, সিটিনিউজবিডি ডট কমের নির্বাহী সম্পাদক গোলাম সরওয়ার,আবৃত্তিশিল্পী মিলি চৌধুরী, সঙ্গীতশিল্পী অনামিকা তালুকদার, বিএনপি নেতা ইয়াসিন চৌধুরী লিটন, সিটিনিউজবিডির ফটোসাংবাদিক মো; হানিফ।

অনন্য সুন্দর এই প্রীতি সম্মেলনে এ ছাড়াও ফুলেল শুভেচ্ছা জানাতে আসেন কালের কণ্ঠ, দৈনিক বণিক বার্তা, চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল সিটিনিউজবিডি, মুক্তিযুদ্ধ সংসদ, সমমনা সাংবাদিক ফোরাম, মহানগর পূজা পরিষদ, জন্মাষ্টমি পরিষদ, সম্মিলিত আবৃত্তি জোট, খেলাঘর, জাতীয় নদী কর্ণফুলী আন্দোলন পরিষদ, বোধন আবৃত্তি পরিষদ, তারুণ্যের উচ্ছ্বাস, উচ্চারক আবৃত্তি কুঞ্জ, মাইজভাণ্ডারি গাউছিয়া হক কমিটি, সুর্যগিরি আশ্রম শাখা, ফটিকছড়ি সমপ্রযুগ পাঠাগার, গন্তব্য, ছাত্রলীগ, ছাত্রদল, বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্র, বঙ্গবন্ধু সৈনিক লীগ, এলবিয়ন গ্রুপ, নিজে গড়ি (সৃজনশীল ও মানবতাবাদী সংগঠন) সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.