শ্রীলঙ্কাকে ৩২৫ টার্গেট, বাংলাদেশ ৩২৪/৫

0

খেলাধুলা : টসে হেরে শ্রীলঙ্কাকে ৩২৫ রানের টার্গেট দিল বাংলাদেশ। ডাম্বুলা স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৩টায় শুরু হয়েছে ম্যাচটি। টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে আমন্ত্রণ জানান শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক উপল থারাঙ্গা। টস হেরে ব্যাট করছে বাংলাদেশ।

ব্যাটিংয়ে- মোসাদ্দেক-২৪, মাহমুদুল্লাহ-১৩
আউট: সৌম্য সরকার (১০), সাব্বির রহমান (৫৪), মুশফিকুর রহিম (১), সাকিব আল হাসান (৭২) ও তামিম ইকবাল (১২৭)।

ব্যাটিংয়ে নেমে দলীয় ২৯ রানে ওপেনার সৌম্যের উইকেট হারায় বাংলাদেশ। এর পর তামিমের সঙ্গে ৯০ রানের জুটি গড়েন সাব্বির হাসান। দলীয় ১১৯ রানে দ্বিতীয় উইকেটের পতন ঘটে সফরকারীদের। লঙ্কান অধিনায়ক উপল থারাঙ্গার অসাধারণ এক ক্যাচে হাফ সেঞ্চুরির পর ফিরে যান সাব্বির। তবে এর আগে মাত্র ৫৬ বল খেলে ৫৪ রান করেন সাব্বির। যেখানে ৪০ রানই এসেছে বাউন্ডারি থেকে। সাব্বিরের আউটের পরে আরো একটি ধাক্কা খায় বাংলাদেশ। সান্দাকানের করা ২৩তম ওভারের প্রথম বলেই আরো একটি ধাক্কা খায় বাংলাদেশ। আউট হয়ে যান মুশফিকুর রহিম। বল তার ব্যাটে লেগে সান্দাকানের হাতে জমা হয়। আউট হওয়ার আগে ১ রান করেন টেস্ট অধিনায়ক।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা দল : দানুস্কা গুনাথিলাকা, উপল থারাঙ্গা (অধিনায়ক), কুশাল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, আসেলা গুনারত্নে, সাচিথ পাথিরানা, থিসারা পেরেরা, সুরাঙ্গা লাকমাল, লাকসান সান্দাকান, মিলিন্দা শ্রীবর্ধনে ও লাহিরু কুমারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.