আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১৫

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাইয়ের জোরারগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (৩১ মার্চ) রাত ৮ টার দিকে উপজেলার ৩ নম্বর জোরারগঞ্জ ইউনিয়নের সোনাপাহাড়ের বিএসআরএম স্টীল মিল এলাকায় এই ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নিজাম উদ্দিন গ্রুপের সদস্যরা একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকও স্থানীয় ইউপি সদস্য মনির আহমদ ভাসানী গ্রুপের উপর স্থানীয় সোনাপাহাড় ইউনাইটেড স্পোর্টিং ক্লাবে হামলা চালায়। এতে করে ভাসানী গ্রুপের ফয়সাল (২৪), নিজাম (১৮), সোহেল (২৬) সহ ৫ জন আহত হয়। এরপর নিজাম গ্রুপের উপর স্থানীয় মান্নান হোটেলে পাল্টা হামলা চালায় ভাসানী গ্রুপের সদস্যরা। এতে করে নিজাম উদ্দিন গ্রুপের শাহীন, আবুল হোসেন, বেলাল, আবু নেছারসহ ১০ জন আহত হয়। আহতদের মধ্যে শাহীনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক বিপুল চন্দ্র দেবনাথ জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এই ব্যাপারে এখন (রাত ১১ টা) পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ দায়ের করলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.