চকরিয়ায় ছাত্রী অপহরণের চারঘন্টা পর উদ্ধার

0

চকরিয়া প্রতিনিধি::চকরিয়ায় আলিম পরীক্ষার্থী এক মাদরাসা ছাত্রীকে দিনদুপুরে অপহরণ করা হয়েছে। তবে অপহরণের প্রায় ৪ ঘণ্টা পর পুলিশ জনতার সহায়তায় ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তবে ওই ছাত্রী পরীক্ষা দিতে পারেনি। অভিযানের সময় জনতা ধাওয়া করে অপহরণে সহায়তার অভিযোগে ওসমান নামের এক যুবককে আটক করা হলেও অপহরণকারী দলের অন্য সদস্যরা পালিয়ে গেছে।

গতকাল মঙ্গলবার সকাল ৯টা দিকে বাড়ি থেকে পরীক্ষা দিতে যাওয়ার পথে অপহরণের শিকার হয় এ মাদরাসা ছাত্রী। ঘটনার পরপর পুলিশ অভিযান চালিয়ে দুপুর ১টার দিকে ওই ছাত্রীকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দক্ষিণ ঘুনিয়ার হাজি পাড়ার নিজ বাড়ি থেকে ওই ছাত্রী বের হয়ে সাহারবিল আনোয়ারুল উলুম ফাজিল মাদরাসা কেন্দ্রে পরীক্ষা দিতে যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে তিনি বাড়ির অদুরে স্থানীয় একটি মাদ্রাসার সামনে পৌছলে হঠাৎ একটি ম্যাজিক গাড়ি থেকে আবদুল্লাহ ও রুবেলসহ ৬-৭জন দুর্বৃত্ত নেমে জোরপূর্বক ওই ছাত্রীকে গাড়িতে তুলে নিয়ে যায়।

এদিকে ঘটনাটি স্বজনরা পুলিশে জানানোর পাশাপাশি ওই ছাত্রীকে উদ্ধারে নিজেরা খোঁজ নিতে থাকে। পরে দুপুর ১টার দিকে উপজেলার চিরিংগা ইউনিয়নের চরণদ্বীপ এলাকায় গাড়িটি পৌছলে মুখ বাঁধা মহিলা দেখে স্থানীয় জনগনের সন্দেহ হয়। এসময় লোকজন এগিয়ে এলে অপহরণকারীরা ছাত্রীকে রেখে পালিয়ে যায়। এরপর থানার এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে ওই ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। এব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.