পুনমের অ্যাপ নিষিদ্ধ করল গুগল

0

বিনোদন : ভারতীয় মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। ২০১১ সালের ক্রিকেট বিশ্বকাপে ভারত জয়ী হলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়ে আলোচনায় এসেছিলেন তিনি। এরপর নানা সময়ই নগ্ন হওয়া এবং খোলামেলা ছবির জন্য বিতর্কিত হয়েছেন।

গতকাল সোমবার (১৭ এপ্রিল) নিজের অ্যাপ উদ্বোধন করেন এ মডেল-অভিনেত্রী। কয়েকদিন ধরে এর প্রচারও চালিয়ে আসছিলেন তিনি। কিন্তু একদিন পার না হতেই ‘গুগল প্লে স্টোর’ থেকে অ্যাপটি নিষিদ্ধ করা হয়েছে।

‘দ্য পুনম পাণ্ডে’ অ্যাপটি প্রথমে গুগল প্লে স্টোরে পাওয়া গেলেও গতকাল দুপুরের পর থেকে মাইক্রোব্লগিং সাইট টুইটারে পুনম ভক্তরা অভিযোগ করতে থাকেন গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারছেন না তারা। প্রথম কীভাবে ডাউনলোড করতে হবে তা ভক্তদের শিখিয়ে দেন তিনি। কিন্তু পরবর্তীতে জানান, গুগল তার অ্যাপটি সাসপেন্ড করেছে।

এ প্রসঙ্গে মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে পুনম লেখেন, ‘গুগল আমার অ্যাপটি সাসপেন্ড করেছে, তবে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা সরাসরি আমার ওয়েবসাইট থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।’

পরবর্তীতে পুনম জানান, অ্যাপের বিরুদ্ধে অভিযোগ পেয়ে গুগল এটি নিষিদ্ধ করেছে। এক টুইটে তিনি লিখেন, ‘আমার মনে হয় মানুষ প্লেবয় অ্যাপ নিয়ে কোনো অভিযোগ করে না, কিন্তু তারা পুনম পাণ্ডে অ্যাপ নিয়ে অভিযোগ করছে।’

জানা গেছে, অ্যাপটিতে ‘মাই ট্রাভেল অ্যারাউড দ্য ওয়ার্ল্ড’, ‘আই ক্যান্ডি ভিডিওস’, ‘মাই লাইফ-সোশ্যাল মিডিয়া’ নামে তিনটি বিভাগে তিনটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে পুনমকে খোলামেলাভাবে দেখা গেছে। এর আগে একটি টপলেস ছবি পোস্ট করে নিজের অ্যাপের কথা ভক্তদের জানিয়েছিলেন পুনম।

পুনমের আগে অভিনেত্রী সোনম কাপুর, দিশা পাটানি, সালমান খান এবং সানি লিওন তাদের নিজেদের অ্যাপ চালু করেছেন। খুব শিগগির বলিউড কিং শাহরুখ খানও তার অ্যাপ চালু করবেন বলে শোনা যাচ্ছে। সূত্র- অনলাইন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.