বাংলাদেশে সফর বাতিল করলো পিসিবি

0
সিটিনিউজ ডেস্ক::আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির পর বাংলাদেশের ব্যস্ত ক্রিকেট সূচি। তিনটি ওয়ানডে, দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলতে আগামী ৯ জুলাই বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। তবে সেই সফর বাতিলের ঘোষণা দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড।
গতকাল বুধবার দুবাইয়ে অনুষ্ঠিত আইসিসির সভা শেষে খবরটি নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান।
ক্রিকইনফোকে দেয়া সাক্ষাৎকারে পিসিবি প্রধান জানান, এখন পর্যন্ত দুইবার বাংলাদেশ সফর করেছি। এখন আমরা চিন্তা করেছি আমরা টানা তৃতীয়বারের মত সফরে যেতে পারি না। তাই সিরিজ বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। পরের বছর আরেকটি সুযোগ খুজে বের করার চেষ্টা করবো।
উল্লেখ্য,  দুইদিন আগে পাকিস্তানের মিডিয়ায় প্রকাশিত খবরে জানানো হয়েছিল, তিন ম্যাচের ওয়ানডে সিরিজ এবং দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার জন্য আগামী ৯ জুলাই পাকিস্তান ক্রিকেট দল বাংলাদেশে আসবে।
পাকিস্তান টুডে নামক ওই মিডিয়ার খবর, ‘বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সূচি চূড়ান্ত। ৯ জুলাই ঢাকা যাবে পাকিস্তান ক্রিকেট দল।’ তবে তা বাতিল করলো পিসিবি। বাংলাদেশ দল পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ২০০৭-০৮ মৌসুমে শেষবার পাকিস্তান সফর করেছিল।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.