বিএনপি হাওরাঞ্চল নিয়ে রাজনীতি শুরু করেছে: হানিফ

0

সিটিনিউজ ডেস্ক::আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, হাওর এলাকায় অসহায় মানুষের পাশে না দাঁড়িয়ে বিএনপি তাদের নিয়ে রাজনীতি শুরু করেছে।

বুধবার কুষ্টিয়া জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে দেশের তৃতীয় বৃহত্তম সুইমিং পুল উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, এবার আগাম বর্ষা হওয়ার কারণে পানির ঢল থেকে হাওর এলাকা প্লাবিত হয়েছে। হাওর এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষদের সার্বিক সহায়তা করছে সরকার। তারা যেন খাদ্য চিকিৎসা ঠিকমত পায় তার ব্যবস্থা করা হয়েছে। অথচ বিএনপি অসহায় মানুষদের পাশে না দাঁড়িয়ে তাদেরকে নিয়ে রাজনীতি শুরু করেছে।

বিএনপি ক্ষমতায় থাকাকালে বিভিন্ন অপকর্মের কারণে জনগণ থেকে বিছিন্ন হয়ে পড়েছে মন্তব্য করে তিনি বলেন, জণগণ থেকে বিছিন্ন হয়ে নির্বাচনের মাধ্যমে বিএনপি ক্ষমতাচ্যুত হয়েছে। রাজনৈতিকভাবে তারা অনেকটাই এখন দেউলিয়া। বিএনপির এইসব বক্তব্য রাজনৈতিকভাবে দেউলিয়াত্ব ছাড়া আর কিছু নয়।

ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার বলেন, বাংলাদেশে জঙ্গিদের উত্থানের সাথে পৃথিবীর অন্য দেশের জঙ্গি উত্থানের সামঞ্জস্য নেই। দেশে জঙ্গি দূর করতে হলে আমাদের যুব সমাজকে খেলাধুলা ও সংস্কৃতির সাথে সম্পৃক্ত করতে হবে। তাহলে আমাদের যুবসমাজ জঙ্গি সম্পৃক্ত থেকে মুক্ত হতে পারবে। এতে বিএনপির আহ্লাদিত হওয়ার কোনো কারণ নেই।

এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক জহির রায়হান, পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি অনুপকুমার নন্দী প্রমুখ উপস্থিত ছিলেন।

এর পর বিকেল ৪টায় কুষ্টিয়া কলকাকলী মাধ্যমিক বিদ্যালয়ে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে যোগ দেন মাহবুব উল আলম হানিফ।

কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের আহবায়ক আবু তৈয়ব বাদশার সভাপতিত্বে দিনব্যাপী সম্মেলনের উদ্ধোধন করেন জেলা যুবলীগের আহবায়ক রবিউল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.