বোয়ালখালীতে ২২ কেজি গাঁজা উদ্ধার : গ্রেফতার ২

0

বোয়ালখালী প্রতিনিধি : চট্টগ্রামের বোয়ালখালীতে সিএনজি টেক্সী থেকে আনুমানি দুইলক্ষ বিশহাজার টাকা মূল্যের ২২ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। এসময় চালকসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার(১৬ মে) সকাল সাড়ে ৬টার উপজেলার পূর্ব চরণদ্বীপ এলাকা দিয়ে টেক্সী( চট্টগ্রাম থ ১২-০৬৬২) করে গাঁজা নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ও চরণদ্বীপ ফাঁড়ির পুলিশ সদস্যরা তাদের আটক করেন বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী।

তিনি জানান, উপজেলার পূর্ব চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকার নুরুল আলম মাষ্টার বাড়ীর তফাজল আহমদের ছেলে রমজান হোসেন (২৪) ও একই এলাকার ঘাটিয়াল পাড়ার লেদু চৌকিদার বাড়ীর নুর মোহাম্মদের ছেলে গাড়ি চালক আজীম উদ্দিন (৩৭) পূর্ব চরণদ্বীপ ঘাটিয়াল পাড়ার মৃত আমীর হোসেনের ছেলে মো. তৈয়ব (৪০) পাঁচ হাজার টাকার বিনিময়ে মঙ্গলবার ভোর ৪টার দিকে এ চালান নিয়ে আসার জন্য বলে। এ চালান নিয়ে ভোর ৬টার দিকে চরণদ্বীপ এলাকায় পৌঁছলে তাদের আটক করে এলাকাবাসী ও পুলিশ।

এসময় টেক্সীর ভেতর থেকে পাটের তৈরি বস্তায় পলিথিনে মোড়ানো ২২টি গাঁজা ভর্তি প্যাকেট উদ্ধার করা হয়। যার প্রতিটির ওজন কেজি। এছাড়া মাদক বহনকারী টেক্সীটি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।

এ যাবৎকালের বৃহৎ গাঁজার চালান ধরা পড়েছে জানিয়ে ওসি বলেন, এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামী তৈয়বকে গ্রেফতারে অভিযান চলছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.