চোরের দশদিন গৃহস্থের একদিন !

0

বোয়ালখালী প্রতিনিধি : বোয়ালখালীতে অস্ট্রেলিয়ান জাতের গাভী-বাঁচুর ও ছাগল উদ্ধার করে চোরসহ থানা পুলিশে দিয়েছে জনতা।

উপজেলার আমুচিয়া ইউনিয়নের কালী হাটের সিকদার বাড়ী এলাকায় ১৭ মে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

থানার উপ-পরিদর্শক (এসআই) খলিলুর রহমান জানান, পোপাদিয়া ইউনিয়নের বিদগ্রাম এলাকার বুলবুল ঠাকুর বাড়ীর মৃদুল ভট্টাচার্য এর একটি অস্টেলিয়ান জাতের সাদা কালো রঙের গাভী ও লাল রঙের দুইমাস বয়সী বাঁচুর গত ১৯ এপ্রিল রাতে চুরি হয়। এরপর কালী হাট এলাকায় চোরাই গরু রয়েছে জানতে পেরে ১৮ মে রাতে এলাকাবাসী ও পুলিশ মো. পারভেজ ওরফে গুরাইয়ার বসতঘর থেকে উদ্ধার করেন। এসময় পারভেজকে আটক করেন তারা। এ ব্যাপারে ১টি বাঁচুর ও ১টি গাভীর মালিক মৃদুল ভট্টাচার্য বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এছাড়া বাকী লাল রঙের অস্টেলিয়ান জাতের একটি গাভী ও একই রঙের বাঁচুর এবং একটি রাম ছাগলের মালিক পাওয়া না যাওয়া পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করবে বলে জানান তিনি।

গ্রেফতারকৃত আসামী পূর্ব গোমদন্ডী রোহাই পাড়ার কালু মেম্বার বাড়ীর মো. আবদুল হালিমের ছেলে মো. পারভেজ ওরফে গুড়াইয়া পুলিশের কাছে গরু চুরির কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সালাহ উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, ধৃত চোরের স্বীকারোক্তি অনুযায়ী ৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

মামলার বাদী মৃদুল ভট্টাচার্য জানান, গত একমাস আগে গোয়ালঘর থেকে গাভী ও বাঁচুর চুরি হয়। এরপর এলাকার এক প্রতিবেশি দিনমজুরের কাজ করতে সিকদার বাড়ী এলাকায় গেলে গরুগুলো দেখে ছিনতে পারে। বিষয়টি তারা আমাকে জানালে স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানকে সাথে নিয়ে গরুগুলো সনাক্ত করি। এরপর পুলিশসহ এলাকাবাসী তা উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.