সালমানের ওপর নাখোশ আরবাজ

0

বিনোদন : বলিউডের বর্তমান সময়ে অন্যতম সফল অভিনেতা সালমান খান। শোনা যাচ্ছে, খুব শিগগির ওয়ান্টেড সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেবেন প্রভুদেবা। সিনেমার প্লট শোনানোর পর নাকি সালমানের কাছ থেকে সবুজ সংকেত পেয়েছেন এ অভিনেতা-নির্মাতা।

এদিকে দাবাং সিনেমার তৃতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন আরবাজ খান। সালমানের শিডিউল জটিলতার কারণে সিনেমাটির কাজ শুরু হচ্ছে না। বর্তমানে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। তারপরই নাকি ওয়ান্টেড-টু সিনেমার কাজ শুরু করবেন তিনি। আর এ কারণে পিছিয়ে গেছে দাবাং-থ্রি। আর বিষয়টিতে মোটেও খুশি হতে পারেননি আরবাজ।

এ প্রসঙ্গে আরবাজের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘আরবাজ অনেকদিন থেকেই দাবাং-থ্রি নির্মাণের চিন্তা করছেন কিন্তু সালমানের ব্যস্ত শিডিউলের জন্য তা হচ্ছে না। টিউবলাইট সিনেমার শুটিং শেষ করে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং করছেন সালমান। এরপর ওয়ান্টেড-টু সিনেমার শুটিং করবেন তিনি। এ কারণে পিছিয়ে গেছে দাবাং-থ্রি। এ কারণে সালমানের ওপর নাখোশ আরবাজ।’

সালমান খান অভিনীত ওয়ান্টেড সিনেমাটি মুক্তি পায় ২০০৯ সালে। সিনেমাটি প্রযোজনা করেন বনি কাপুর ও ম্যাট জেমলিন এবং এটি পরিচালনা করেন প্রভু দেবা। অন্যদিকে ২০১০ সালে মুক্তি পায় দাবাং সিনেমাটি। আরবাজ খানের প্রযোজনায় এটি পরিচালনা করেন অভিনব কাশ্যপ। ২০১২ সালে এসে মুক্তি পায় এর দ্বিতীয় কিস্তি দাবাং-টু। এবার প্রযোজনার পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করেন আরবাজ খান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.