বাঁশখালীতে পুলিশের অভিযানে আটক ৯ : অপহৃত উদ্ধার

0

বাঁশখালী প্রতিনিধি ::বাঁশখালীতে এক অপহরণকারীসহ বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত ৯ আসামীকে আটক করেছে পুলিশ।

রবিবার রাত থেকে সোমবার (২২ মে) সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলা এ অভিযানে অংশ নেন থানা পুলিশের এসআই মোঃ নুরুল আনোয়ার, এসআই আবু হানিফ, এসআই মনির হোসেন, এসআই মোমেন কান্তি, এএসআই মনিরুজ্জামান, এএসআই আঃ হালিমসহ অর্ধশতাধিক পুলিশ সদস্য।

অভিযানে বাঁশখালী থানার মামলা নং- ৩২, তাং- ২০/০৫/২০১৭ইং, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭/৩০ এর এজাহার নামীয় শারমিন আক্তার (৩৭) নামে এক অপহৃতকে উদ্ধারকালে বাঁশখালী থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের এজাহারভুক্ত আসামী মিজান উদ্দিন (২৭)কে আটক করে পুলিশ। মিজান উদ্দিন উপজেলার ছনুয়া ইউনিয়নের ফরমান উল্লাহর আলীর। অপহৃত শারমিন আক্তার ছনুয়া ইউপি ৩নং ওয়ার্ডের মিজান উদ্দিনের স্ত্রী। তাকে ময়মনসিংহ জেলার ফুলপুর থানাধীন পৌরসভাস্থ কোর্ট বিল্ডিং এর পার্শ্ববর্তী জাহান মাস্টার এর বাসা হইতে উদ্ধার করে পুলিশ।

অপরদিকে পৃথক অভিযানে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত আটক আসামীরা হলেন, উত্তর জলদীর নুরুল কাদেরের পুত্র নাছির উদ্দিন, পূর্ব চাম্বলের আবদুল মালেকের পুত্র আশরাফ মিয়া, কাহারঘোনার হামিদ বকসুর পুত্র আবুল কালাম, গন্ডামারার রুহুল কাদের প্রঃ জিন্নাত আলীর পুত্র মোঃ ফরিদ, ইলশার আবদুল জব্বারের পুত্র আবদুল কুদ্দুছ, দক্ষিণ চাম্বলের মৃত ইউসুফ আলীর পুত্র নুরুল কাদের, মৃত আহাম্মদ নবীর পুত্র বদি আহাম্মদ। আটককৃতদের বিরুদ্ধে জিআর এবং সিআর মামলা রয়েছে।

এ ব্যাপারে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, থানা পুলিশের অভিযানে এক অপহৃতকে উদ্ধার পূর্বক ওই অপহরণের ঘটনার সাথে জড়িত অপহরণকারীকে আটক করা হয়েছে ময়মনসিংহের ফুলপুর থানা এলাকা থেকে। অন্যান্যরা পলাতক আসামীদেরকে বিশেষ অভিযানের মাধ্যমে আটক করা হয়েছে। চি‎িহ্নত ও দাগী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.