কাটাপ্পার গ্রেফতারি পরোয়ানা

0

বিনোদন : বাহুবলী সিনেমার জনপ্রিয় অভিনেতা সত্যরাজ। কাটাপ্পা চরিত্রে অভিনয় তিনি। নতুন খবর হলো, গত মঙ্গলবার সত্যরাজ, দক্ষিণী অভিনেতা সুরিয়াসহ আটজন অভিনয়শিল্পীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ভারতের উটির একটি জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

এক সাংবাদিকের করা মানহানি মামলায় আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে বলে জানিয়েছে ভারতীয় মিডিয়া।

জানা গেছে, ২০০৯ সালে ৭ অক্টোবর একটি পত্রিকায় দক্ষিণী অভিনেত্রীদের সম্মানহানি করে প্রতিবেদন ছাপানোর বিষয়ে সুরাহা করতে মিটিং করে সাউথ ইন্ডিয়া সিনে অ্যাকটরস অ্যাসোসিয়েশন (নাদিগড় সঙ্গম)। মামলার অভিযোগকারী এম রোজারিও একজন ফ্রিল্যান্স সাংবাদিক।

তিনি জানান, যে তামিল পত্রিকায় প্রতিবেদন প্রকাশিত হয়েছিল, ওই পত্রিকার পরিবর্তে সকল সাংবাদিকদের আক্রমণ করে ওই মিটিংয়ে বক্তব্য দেন এই অভিনয়শিল্পীরা। পরে আদালত ২০১১ সালের ১৯ ডিসেম্বর সুরিয়া, সত্যরাজ, শরৎকুমার, সুপ্রিয়া, বিজয়কুমার, অরুণ বিজয়, বিবেক এবং চেরনের বিরুদ্ধে সমন জারি করে। পরবর্তী এ অভিনয়শিল্পীরা আদালতে স্বশরীরে হাজির না হওয়ার বিষয়ে মাদ্রাজ উচ্চ আদালতে একটি পিটিশন দায়ের করেন। তবে সেই পিটিশন খারিজ করে দেয়া হয়। মামলায় আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে এ গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে। বলিউড লাইফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.