উখিয়ায় রোহিঙ্গার লাশ উদ্ধার

0

শহিদুল ইসলাম, উখিয়া, (কক্সবাজার) ::কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের কুতুপালং রোহিঙ্গা শরনার্থী শিবিরে মালয়েশিয়া ফেরৎ এক রোহিঙ্গা যুবককে পিটিয়ে হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকাল ৩ টায় কুতুপালং শরণার্থী ক্যাম্পের আধা কিলোমিটার দূরে মধুর ছড়া খাল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। কুতুপালং শরনার্থী শিবিরের তালিকা ভূক্ত ক্যাম্পের এফ ব্ল­কের ইমাম হোসেনের ছেলে মোঃ শফিক প্রকাশ বলি (২৯) এমআরসি নং- ৪৪৯৫২।

এ ব্যাপারে নিহতের ভাই মোহাম্মদ হাসান কালু বলেন, মোঃ শফিক প্রকাশ বলি মালয়েশিয়া থাকাকালীন মোবাইল ফোনে স্ত্রী লাইলা বেগমের সাথে মলোমালিন্য হওয়ায় গত ১৭ মে কুতুপালং রোহিঙ্গা শিবিরে ফিরে আসেন।

কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প কমিটির চেয়ারম্যান আবদুর রহিম বলেন, মোঃ শফিক প্রকাশ বলিকে গত ২ দিন আগে স্ত্রী লাইলা বেগমের বর্তমান স্বামী করিম উল্লাহসহ আরো কয়েকজন মিলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। তাকে পিটিয়ে হত্যা করে কুতুপালং ক্যাম্পের পশ্চিমে মধুরছড়া খালের মূখ এলাকায় ফেলে দেয়। লোকমূখে কথা প্রকাশ হয়েছে মোঃ শফিক বলিকে স্ত্রী লাইলা বেগম ও পরকীয়া স্বামী করিম উল্লাহর ইন্ধনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

লাশের খবর পেয়ে ক্যাম্প পুলিশের ইনচার্জ সাখাওয়াত হোসেন ও জাহাঙ্গীর এর মাধ্যমে উখিয়া থানা পুলিশকে খবর দিলে এসআই মিন্টন বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

উখিয়া থানার ওসি আবুল খায়ের লাশ উদ্ধারের কথা সত্যতা স্বীকার করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.