কোটি টাকার গোখরা সাপের বিষসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব

0

সিটিনিউজবিডি :  কোটি টাকার গোখরা সাপের প্রায় ১২ পাউন্ড বিষসহ ৭ জনকে আটক করেছে র‌্যাব । জব্দকৃত বিষের মূল্য আনুমানিক ৪৬ কোটি টাকা।

শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের এএসপি খায়রুল আলম ও এএসপি পংকজ কুমার দে’র নেতৃত্বে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

শুক্রবার দিবাগত রাত ৮টায় সংবাদ সম্মেলন করে র‌্যাবের এএসপি খায়রুল আলম ও এএসপি পংকজ কুমার দে জানান, সিলেটের কানাইঘাট উপজেলার রাউৎগ্রামের সিফাতুর রহমানের বাড়ি থেকে কোবরা সাপের এই বিষ জব্দ করা হয়। এসময় ওই ৭ জনকে আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে একটি রিভলবার, ৪ রাউন্ড গুলি এবং একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলেন- কানাইঘাটের রাউৎগ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে সিফাতুর রহমান (৫৬), বিবাড়িয়া জেলার কসবা থানার শাহাপাড়া গ্রামের মৃত আবদুল মতিনের ছেলে নজরুল আলম নান্নু (৫০), সিলেজের বালাগঞ্জ থানার মোবারকপুর গ্রামের মৃত ওমেশ চন্দ্র আচার্য্যরে ছেলে মতিলাল আচার্র্য্য (৬০), সিলেটের বিমানবন্দর থানার খাসদবিরের বাসিন্দা মৃত আরজুমান আলীর ছেলে আবু হাসান (৬২), একই থানার ফাজিল চিশতের বাসিন্দা মৃত সোলাইমান খানের ছেলে আবদুল মালিক (৬০), মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার রামপাশা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে প্রাইভেটকার চালক শহিদুল ইসলাম অনুজ (৩৪) এবং একই থানার মাদেকপুর গ্রামের মৃত খন্দকার কলিমউল্লাহের ছেলে খন্দকার আবদুল ওয়াহিদ (৬০)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.