৮০ কোটি রুপি পারিশ্রমিক হাকালেন প্রভাস

0

বিনোদন : ‘বাহুবলী টু’ মুক্তি পায় ২৮ এপ্রিল। ভারতের গণ্ডি ছাপিয়ে আন্তর্জাতিক মহলেও দাপিয়ে বেড়াচ্ছে ‘বাহুবলী ২: দ্য কনক্লুশন’। আর বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়েছেন এই সিনেমাটি। এই সিনেমায় অভিনয়ের পর প্রভাস বলিউডের তিন খানকেও টেক্কা দিচ্ছেন বলেও খবর রটেছে। এবার পারিশ্রমিকের দৌড়েও তিন খানকে পিছনে ফেললেন প্রভাস।

ভারতীয় মিডিয়ার খবর, নতুন ছবির জন্য প্রভাস পারিশ্রমিক হিসেবে নিচ্ছেন ৮০ কোটি রুপি। হ্যাঁ, ঠিকই শুনছেন। এত দিন প্রভাসের পারিশ্রমিক ছিল পাঁচ কোটি রুপির মতো।

জানা গেছে, বাহুবলী-র জন্য ২০ কোটি রুপির মতো নিয়েছিলেন প্রভাস। এই ছবির বিপুল সাফল্যের পর তা এক লাফে বাড়িয়ে ৩০ কোটি করেছিলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে প্রভাসই সবচেয়ে বেশি পারিশ্রমিক পান।

এই মুহূর্তে ছবির জন্য শাহরুখ, আমির, সালমান ৪০-৪৫ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন। অক্ষয় কুমারের পারিশ্রমিক ৩৫-৪০ কোটির কাছাকাছি।

অভিনেত্রীদের বেশির ভাগেরই পারিশ্রমিক ৬-১২ কোটির মধ্যে। কঙ্গনা রানাউত, কারিনা কপূর, ঐশ্বরিয়া, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা আছেন তালিকার প্রথমদিকে। খবর ফিল্মবিট, ইন্ডিয়া ডটকম, বলিউড ডাবল।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.