আসছে শাহরুখের ‘ডন-৩’

0

বিনোদন : বলিউডের শাহেন শাহ শাহরুখ। তার জনপ্রিয় ছবি ‘ডন’ বলিউড ভক্তদের মন জয় করে নিয়েছিল। এরপর ২০১১ সালে ছবির সিকোয়েলও তাই হয়েছিল সুপারহিট। এখন ভক্তদের তিন নম্বর ডনের জন্য অপেক্ষা। কিন্তু বারে বারেই নানা কথা শোনা গেলেও পাকাপাকি ভাবে কিছু সেভাবে জানা যাচ্ছিল না। একটা ধোঁয়াশা যেন তৈরি হয়েছিল পরের সিকোয়েলকে কেন্দ্র করে।

অবশেষে ছবির প্রযোজক রীতেশ সিধওয়ানি মুখ খুলেছেন ‘ডন-৩’ নিয়ে। পিটিআইকে তিনি জানিয়েছেন, এই মুহূর্তে গল্প লেখা চলছে ডন’র তৃতীয় পর্বের। এবং গল্প নিয়ে তারা খুব মনোযোগী। চলছে নানা ভাবনা চিন্তা। ছবির বিষয়ে খুব তাড়াতাড়ি তারা ঘোষণা করতে চলেছেন।

যদিও ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির অন্যতম চরিত্র ‘রোমা’র ভূমিকায় প্রিয়াঙ্কা চোপড়া থাকবেন কি না, সে নিয়ে মুখ খুলতে চাননি রীতেশ। তিনি জানান, ছবির কাস্টিং নিয়ে তিনি এখনই কিছু বলতে চান না। এমনকী, ফারহান আখতারই পরিচালনা করবেন কি না, বলতে চাননি সে কথাও।

যদিও বাজারে জোর গুজব, প্রিয়াঙ্কার জায়গায় ছবিতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। শেষ পর্যন্ত সেটাই হয়, নাকি আবারো ‘ডন’র ‘জংলি বিল্লি’ হয়ে ফিরে আসেন প্রিয়াঙ্কা, আপাতত সেটা জানতেই উন্মুখ ভক্তরা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.