জহুর আহমদ চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ

0

নিজস্ব প্রতিবেদক::বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের মন্ত্রী সভার প্রথম শ্রম, সমাজ কল্যাণ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিষয়ক মন্ত্রী মরহুম জহুর আহমদ চৌধুরীর ৪৩ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামীলীগের কোষাধক্ষ্য ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম উদ্যাগে দামপাড়াস্থ কবরে শ্রদ্ধা জানিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন।

এ সময় তিনি ফাতেহা পাঠ, কবর জিয়ারত ও মরহুম আত্মার মাগফেরাত কামনায় এক বিশেষ মুনাজাত করেন। এতে উপস্থিত ছিলেন সিডিএ বোর্ড সদস্য ও তরুণ সমাজ সেবক কে বি এম শাহজাহান, জহুর আমহমদ চৌধুরীর পুত্র রাজু চৌধুরী, নগর স্বেচ্ছাসেবকলীগ নেতা পংকজ রায়, মুক্তিযুদ্ধের সন্তান সুজয় বড়ুয়া।

কবর জেয়ারত শেষে সমবেতদের উদ্দেশ্যে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে যে ক’জন ব্যক্তির নাম স্মরণীয় তার মধ্যে জহুর আহমদ চৌধুরী অন্যতম। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে চট্টগ্রাম থেকে স্বাধিকার আন্দোলনের সূচনা হয়েছিল। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জহুর আহমদ চৌধুরীর নাম গণমানুষের হৃদয়ে অক্ষত থাকবে। তিনি জহুর আহমদ চৌধুরীর জীবন আদর্শ হতে শিক্ষা নিয়ে গণমানুষের কল্যাণে কাজ করার আহবান জানান।

পরে তিনি জহুর আহমদ চৌধুরীর বাসভবনে গিয়ে তাঁর সুযোগ্য পুত্র অসুস্থ মাহতাব উদ্দিন চৌধুরীর চিকিৎসার খোজ খবর নেন। এবং আজ মাহতাব উদ্দিনের সহধর্মীনি সাবেক কাউন্সিলর সাফিনাজ মাহাতাবের মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর আত্মার মাগফিরাত কামনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.