পটিয়ায় দোতলা বাস উল্টে খাদে : আহত অর্ধ শতাধিক

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি::পটিয়ায় বিআরটিসির একটি দোতলা বাস উল্টে খাদে পড়লে প্রায় অর্ধ শতাধিক যাত্রী আহত হয়।

এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে যাত্রীদেরকে বাস থেকে বাইরে বের করে নিয়ে আসে।

তার মধ্যে গুরুত আহতরা হচ্ছেন নাছির উদ্দিন (৭২), আবদুল মালেক (৪০), হাসান উদ্দিন (৩০), মো: শহিদ (৩০), শেফালী দাশ (৪২), শওকত হোসেন (৫০), সজিব (৩০), দাউদ (৬৭), গুরা মিয়া (২২), সাজেদা বেগম (১৭), বিমল সাহা (৬২), মো: মোবারক (৪৮), আবুল বশর (২৮), রফিকুল আলম (৩২), মো: রিদুয়ান (৩০)।

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের নিমতল হযরত আকবর শাহ (র:) মাজার সংলগ্ন এলাকা পার হওয়ার সময় বিআরটিসির একটি দোতলা বাস গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় পটিয়া অভিমুখে আসার পথে খাদে পড়ে যায়।

এসময় প্রায় অর্ধ শতাধিক যাত্রী আহত হয়। আহতদেরকে স্থানীয় লোকজন ও হাইওয়ে পুলিশ উদ্ধার করে পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য প্রেরণ করে বলে স্থানীয় প্রত্যক্ষদর্শী নজরুল ইসলাম সাদা জানান। তবে এতে গুরুত্বর আহতদের চমেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

এব্যাপারে পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: মিজানুর রহমান জানান, ভারী বর্ষণের কারণে রাস্তা পিচ্ছিল হওয়ায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দূর্ঘটনার সৃষ্টি হয়। তবে গাড়িটি উত্তোলনে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। এটি উদ্ধারের পরেই হতাহতের প্রকৃত বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.