বোয়ালখালীতে প্রবাসীর ঘর ডাকাতি

0

বোয়ালখালী প্রতিনিধি:: চট্টগ্রামের বোয়ালখালীতে এক প্রবাসীর ঘরে ডাকাতির খরব পাওয়া গেছে। ডাকাতদল দেয়াল ভেঙ্গে ঘরে ঢুকে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদটাকা ও স্বর্ণালংকার লুঠে নিয়ে যায় বলে জানিয়েছে ডাকাতের কবলে পড়া পরিবারটি।

গতকাল বুধবার (১২ জুলাই) রাত বারটার দিকে উপজেলার পূর্ব চরণদ্বীপ ইউনিয়নের নুর নেছার বাপের বাড়ীর আবুধাবী প্রবাসি মো. ফোরকানের ঘরে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রবাসী ফোরকানের বড় ভাই মো. খালেদুজ্জামান জানান, রাত ১২টার দিকে ১০/১৫জনের অস্ত্রধারী ডাকাত দল ঘরের তিনটি লোহার দরজা ভাঙ্গতে না পেরে দরজার পাশের দেয়াল ভেঙ্গে ফেলে। এতে দরজার পাশে ঘুমিয়ে থাকা শিশু সাজিদ(৮) মাথা ইট পড়ে আহত হয়।

দেয়াল ভেঙ্গে ডাকাতদল ঘরে প্রবেশ করে সাত বছরের শিশু শিহাবকে অস্ত্রমুখে জিম্মি করে আলমিরার চাবি চায়।তারা চাবি নিয়ে জায়গাক্রয়ের জন্য ঘরে রক্ষিত নগদ তিন লক্ষ ত্রিশ হাজার টাকা ও তাঁর মায়ের, স্ত্রী, বোনের ও ছোট ভাই প্রবাসির ফোরকানের বিয়ের জন্য আনা প্রায় ১৭ ভরি স্বর্ণালংকার নিয়ে চলে যায়। তবে ডাকাতরা পরিবারের সদস্যদের মারধর করেনি।
এ ব্যাপারে চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামশুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, রাতে এলাকাবাসীর থেকে খবর পেয়ে থানাকে অবহিত করেছিলাম।

তবে জায়গা জমির বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে দাবি করে থানার অফিসার ইনচার্জ মো. সালাহ উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ পাঠানো হয়েছিল। ক্ষতিগ্রস্থদের মামলা করার জন্য বলা হয়েছে। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.