পটিয়ার মেয়রের পিতার ইন্তেকাল

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি:: চট্টগ্রামের পটিয়া পৌরসভার মেয়র ও পৌর আ’লীগ সভাপতি অধ্যাপক হারুনুর রশিদের পিতা বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, দানবীর পৌর সদরের মাইফুলা কবীর কারিগরি স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, পটিয়া হজরত শাহাচান্দ আউলিয়া কামিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সাবেক সাধারণ সম্পাদক, পটিয়া ইন্দ্রপোল লবন মিল মালিক সমিতির সাবেক সভাপতি সহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় এবং সেবামূলক সংস্থার উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা আলহাজ্ব কবীর আহমদ সওদাগর গত বুধবার সকাল ৮টা ৩০ মিনিটে নগরীর ম্যাক্স হাসপাতালে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহে ও ইন্না ইলাইহে রাজেউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বৎসর। এসময় তিনি স্ত্রী ৫ পুত্র ও ২ কন্যা সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। তিনি পটিয়ায় সর্বজন গ্রহণযোগ্য ও অসাম্প্রদায়িক চেতনায় উদ্ভাসিত একজন সমাজসেবক ও শিক্ষানুরাগী হওয়ায় তার মৃত্যুর খবরে পটিয়ায় শোকের ছায়া নেমে আসে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে তার ১ম জানাজা ও তার নিজ বাড়ীর পৌর সদরের ৪নং ওয়ার্ডের শেয়ানপাড়া হাজী আবদুল খালেক আমিরীয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ২য় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে পটিয়ার সাংসদ আলহাজ¦ সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, দক্ষিণ জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, পটিয়া ক্লাবের সভাপতি ইউএনও আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক সামশুল আলম বাবু, পটিয়া উপজেলা আ’লীগের সাবেক সভাপতি দক্ষিণ জেলা আ’লীগ নেতা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, পটিয়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো: মহিউদ্দিন, সাবেক কমান্ডার সামশুদ্দিন আহমদ প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.