বাঁশখালীতে ২টি দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

0

বাঁশখালী প্রতিনিধি   :  বাঁশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রতিকালে ২টি দেশীয় অস্ত্র সহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে। গতকাল পুলিশের এই অভিযানে নেতৃত্ব দেন থানা অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার সহ অর্ধশতাধিক পুলিশ সদস্য।
স্হানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার গভীর রাতে বাঁশখালী ইকোপার্ক সড়ক সংলগ্ন আদর্শ গ্রামে ডাকাতির প্রতি নেয় ২০-২৫ জনের একদল ডাকাত। এলাকায় ডাকাত এসেছে খবর প্রচার হলে এলাকাবাসী তাৎক্ষনিক থানা পুলিশকে অবহিত করে।

এরই প্রেক্ষিতে বাঁশখালী থানার অর্ধ শতাধিক পুলিশ সদস্য ঐ এলাকা ঘিরে ফেলে। এক পর্যায়ে ডাকাত দলকে পুলিশ সদস্যরা ঘিরে ফেলে। পুলিশ ও এলাকাবাসীর উপস্হিতি টের পেয়ে ডাকাতদল তাদেরকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুটতে ছুটতে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় ডাকাতদলের ৩ সদস্যকে দেশীয় ২টি বন্দুক সহ আটক করে থানা পুলিশ। আটককৃত ডাকাতরা হলেন, উপজেলার গন্ডামারা ইউপি’র পশ্চিম বড়ঘোনা গ্রামের লালি বাপের বাড়ীর আবদুল আউয়ালের পুত্র আতাউল করিম প্রঃ জেকব ডাকাত (৩০) ও নুর“ল ইসলাম প্রঃ পুতুন ডাকাত (৪০) এবং শীলকূপ মাইজপাড়া গ্রামের মৃত বাদশার পুত্র জাকের হোসেন প্রঃ বাবুল (২৬)।
এ ব্যাপারে অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, ডাকাতির প্রতি নেওয়ার সময় ইকোপার্ক এলাকা হতে দেশীয় ২টি অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। টানা প্রবল বর্ষনকে কাজে লাগিয়ে ডাকাতদল এলাকায় বিশৃংখলা সৃষ্টি করার চেষ্টা চালাচ্ছে । তবে বাঁশখালী থানা পুলিশ ডাকাতি ও ডাকাত প্রতিরোধে সর্বদা সচেষ্ট। আটক ডাকাতদের বির“দ্ধে বাঁশখালী থানা সহ বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.