পুলিশ দিয়ে আন্দোলন বন্ধ করা যাবে না

0

নিজস্ব প্রতিবেদক :: পুলিশি হামলা, নির্যাতনের মাধ্যমে গণতান্ত্রিক আন্দোলনকে বন্ধ করা যাবে না।

স্বাধীনতার পতাকা উত্তোলনকারী বীর মুক্তিযোদ্ধা আ.স.ম. আব্দুর রব এর বাসভবনে চা-চক্রের সভায় পুলিশি হামলা সরকারের ফ্যাসীবাদের পরিচয়।

শনিবার (১৫ জুলাই) চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে  পুলিশি হামলার প্রতিবাদে জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি চট্টগ্রামের উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়

মানববন্ধনে বক্তারা বলেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি আ.স.ম আব্দুর রবের নেতৃত্বে দেশে অবাধ গণতন্ত্র চর্চা উচ্চ কক্ষ বিশিষ্ট আইন সভা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। যাতে দেশের মানুষ গণতন্ত্রের নামে কেবিনেট স্বৈরতন্ত্রের শিকার না হয় সেই জন্য উচ্চ কক্ষ প্রতিষ্টার দাবীতে আন্দোলন করে আসছে। ঈদের পর আ.স.ম আব্দুর রবের ঢাকার বাসভবনে একটি ঘরোয়া পরিবেশে চা-চক্রে পুলিশি হামলা একটা গভীর ষড়যন্ত্র। দেশকে পুলিশি রাষ্ট্র পরিণত করে গণতন্ত্রকে ধ্বংস করতেছে। শীঘ্রই এর অবসান হওয়া দরকার।

কেন্দ্রীয় নেতা ডাঃ জবিউল হোসেনের সভাপতিত্বে উত্তর জেলা সেক্রেটারী তারেকুল আনোয়ার ও সরোয়ার আলম আরজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন খোরশেদ আলম, শফিউল আলম খোকন, গণফোরামের সভাপতি আজিজুল হক, সহ-সভাপতি মনসুর মাহমুদ খান, জেএসডি নেতা এয়ার আহমদ, রফিক মাস্টার, আবদুল বাতেন, সুমন বিপ্লব সহ উত্তর-দক্ষিন-মহানগর, ও যুব পরিষদের নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.