বোয়ালখালীতে আট বসতঘর পুড়ে ছাই

0

বোয়ালখালী প্রতিনিধি:: বোয়ালখালীতে ছয় পরিবারের আট বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। আজ সোমবার (৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার শ্রীপুর জলদাস পাড়ায় এ ঘটনা ঘটে।

অগ্নিদূর্গতদের আহাজারিতে ভারী হয়ে উঠেছে এ জেলে পল্লী।

রান্নাঘরের চুলা থেকে আগুনের সুত্রপাত হয়ে ঝন্টু জলদাস, মিলন জলদাস, সুমন জলদাস, মন্টু জলদাস, পলাশ জলদাস, পরীক্ষিত জলদাস, রাম চন্দ্র জলদাস ও বানেশ্বর জলদাসের বসত ঘর পুড়ে যায় বলে জানিয়েছে বোয়ালখালী ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. মহিদুর রহমান।

তবে ক্ষয়ক্ষতি পরিমাণ নিরুপণ করা যায়নি জানিয়ে তিনি বলেন, বোয়ালখালী ফায়ার সার্ভিসের একটি গাড়ি প্রায় ১ঘণ্টা ২০ মিনিট চেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় ফায়ারম্যান আবুল মনছুর (৪০) আহত হন।

স্থানীয় ইউপি সদস্য মো. হাছান চৌধুরী বলেন, ফায়ার সার্ভিসের এক কর্মীসহ স্থানীয় ১০/১২ জন আহত হয়েছেন। আহতরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এছাড়া মিলন জলদাসের একটি পাঁঠা ছাগল দগ্ধ হয়ে মারা গেছে। এনিয়ে পরীক্ষিত জলদাসের ঋণ নেয়া নগদ ৩০ হাজারসহ ৬ পরিবারের প্রায় ৪০লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

তাৎক্ষণিক ক্ষতিগ্রস্থদের শাড়ি লুঙ্গি ও আর্থিক সাহায্য দিয়েছেন ইউপি সদস্য মো. হাছান চৌধুরী।

এছাড়া দ্রুত ৬ বান ঢেউটিন দেয়ার প্রতিশ্রুতি দিয়ে সমাজের বিত্তবানদের অগ্নিদূর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন হাছান চৌধুরী।

বর্তমানে ৬পরিবারের ৪০ সদস্য খোলা আকাশের নিচে মানবেতর জীবনযাপন করছে বলে জানিয়েছে স্থানীয়রা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.