শাহরুখের নাম এড়িয়ে গেলেন কারিনা

0

বিনোদন ডেস্ক :: বলিউডের অন্যতম অভিনেত্রীদের একজন আবেদনময়ী অভিনেত্রী কারিনা কাপুর। নানা কারণেই তিনি ভাগ্যবতি। বিশেষ করে সমকালীন বলিউডের প্রবাভশালী তিন খানের সাথেই তিনি অভিনয় করার সুযোগ পেয়েছেন। সালমান ও আমিরকে তার পছন্দ হলেও তার নাকি পছন্দ নয় বলিউড বাদশাহ শাহরুখ খানকে!

বলিউডের থ্রি খান মানে সালমান, শাহরুখ এবং আমির খানের সাথে একসাথে কাজ করেছেন অভিনেত্রী কারিনা কাপুর। কিন্তু সালমান ও আমিরকে নিজের পছন্দের সহ-অভিনেতা বললেও নাম নেননি বলিউড বাদশাহ শাহরুখ খানকে।

জানা গেছে, সম্প্রতি নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে ভারতীয় শীর্ষস্থানীয় একটি ম্যাগাজিনকে সাক্ষাৎকার দিয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর। আর সেখানেই নিজের সহ-অভিনেতা সম্পর্কে জিজ্ঞেস করতেই কারিনা বলেন, তার পছন্দের কো-আর্টিস্ট হচ্ছেন সালমান, আমির ও অজয় দেবগন। সালমান ও আমিরের সাথে বেশকিছু ছবিতে অভিনয় করতে পেরে আনন্দিতও তিনি। কারণ তাদের সামনেই তার বেড়ে উঠা, এবং সালমান ও আমির তার বড় বোন কারিশমা কাপুরের সাথেও একাধিক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন।

পছন্দের সহ-অভিনেতা প্রসঙ্গে কারিনা যেভাবে শাহরুখের নাম এড়িয়ে গেলেন, তাতে ভারতীয় গণমাধ্যমে গুঞ্জন উঠছে শাহরুখের সাথে কি তাহলে বেবো’র সম্পর্কের অবনতি ঘটেছে!

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.