ঈদগাঁও থেকে ছাগল চুরির চেষ্টা, আটক ৪

0

শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার প্রতিনিধি :: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও কালিরছড়া এলাকা থেকে অভিনব পন্থায় ছাগল চুরির চেষ্টাকালে ৪ চোর আটকসহ সিএনজি জব্দ করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা।

১৭ আগষ্ট বিকালে ইউনিয়নের লাল শরিয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।আটককৃতরা হল উখিয়া উপজেলার রাজা পালং ইউনিয়নের হাজী পাড়ার আবু তাহেরের পুত্র জাবেদ, মালিয়াকুপ এলাকার আবদুর রহিমের পুত্র সিরাজুল হক, শিলর ছড়া এলাকার আমিন শরিফের পুত্র সিএনজি চালক মোঃ আজিম ও সদরের ভারুয়াখালী উল্টাখালী এলাকার কালা মিয়ার পুত্র সিরাজুল হক।

ঈদগাঁও ইউনিয়ন কমিউনিটি পুলিশের সহ-সভাপতি জামিল উদ্দীন জানান, দুপুর ১২টার দিকে লাল শরিয়া পাড়াস্থ আরকান সড়ক থেকে হায়দার ফকিরের ২টি ছাগল সিএনজিতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

এক পর্যায়ে স্থানীয় কয়েকজন ব্যক্তি বিষয়টি আঁচ করতে পেরে তাদেরকে ধাওয়া করে ছাগলসহ আটক করে পুলিশে খবর দেয়।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে আটককৃত ৪ চোরসহ একটি সিএনজি জব্দ করে নিয়ে আসে।

এসআই জাহাঙ্গীর আলম জানান, তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হবে। এদিকে বৃহত্তর ঈদগাঁও জুড়ে হঠাৎ ছাগল চুরি বৃদ্ধি পাওয়ায় গৃহস্থদের মধ্যে অজানা আতঙ্ক বিরাজ করছে।

সপ্তাহ দুয়েক আগে নতুন মহাল থেকে জালালাবাদ ৯নং ওয়ার্ডে মেম্বার আরমান উদ্দীনের খামার থেকে ছাগল চুরি করতে গিয়ে খুরুশকুলের ২ চোর আটক হয়ে বর্তমানে জেল হাজতে রয়েছে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.