বাড়বকুণ্ড আওয়ামী লীগের শোক সভা

0
সীতাকুণ্ড প্রতিনিধি :: জাতীয় শোক দিবস উপলক্ষে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যেগে এক আলোচনা সভা বৃহস্পতিবার বিকালে উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ জে এম মোহসিন জাহাঙ্গীরের সভা সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন প্রবাসী কল্যাণ সংস্হান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটির সদস্য ও সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

তিনি বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে সীতাকুণ্ড বাসীর সেবা করার জন্য এসেছি, মানুষের সেবা করে যাচ্ছি, যতদিন বেচেঁ থাকবো মানুষের সেবা করে যাবো।
আমার ক্ষমতার লোভ নেই, আমি যদি উন্নয়ন করে থাকি তাহলে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে আবারো জনগণের সেবা করা সুযোগ দেবেন।
 
থানা আওয়ামীলীগ সদস্য নিজাম উদ্দিন ও সদস্য সচিব মোঃ আইয়ুব আলীর সংঞ্চালনায় উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোহাম্মদ ইছাক,সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুইয়া, ২ নং বারৈয়ারঢালা ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেহান উদ্দিন রেহান,৪ নং মুরাদপুর ইউনিয়ন চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, উত্তর জেলা কৃষক লীগের সহ-সভাপতি এড.শওকতুল আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি জাহেদ চৌধুরী ফারুক, বাড়বকুণ্ড ইউনিয়ন ছাত্রলীগ সাঃ সম্পাদক মাসুদ পারভেজ নয়ন, ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য জামশেদুল রহমান।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.