আধুনিক বাঁশখালী গড়তে শিক্ষার্থীদের ভুমিকা অপরিসীম

0

বাশঁখালী প্রতিনিধি::ঢাকা ও চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে বাশঁখালীর অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন এর উদ্যোগে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী অনুষ্টান গতকাল গ্রীনপার্কে অনুষ্টিত হয় ।

সংগঠনের এস এম শওকতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী, সংবর্ধিত অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবি সমিতির নির্বাহী সদস্য এডভোকেট কুমার দেবুল দে । মো: আনোয়ার হোসাইন এর সঞ্চালনে অনুষ্টানে অতিথি ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শ্যামল দাশ, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান তাজুল ইসলাম, বাহারছড়া রত্নপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃদুল কান্তি দাশ,রায়হান সোবহান,রকিবুল হক সায়েম,নাজিম উদ্দিন,জাকের হোসাইন,ইমতিয়াজ ছোটন ,নেজাম উদ্দিন প্রমুখ ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন দেশের উন্নয়নে শিক্ষার্থীরা অনেক গুরুপ্তপুর্ন ভুমিকা রাখতে পারে ।আজকে অধ্যায়নরত শির্ক্ষাথীরা যেভাবে দেশের টানে নানা ভাবে কাজ করে যাচ্ছে তাতে আমি আনন্দিত । তিনি বলেন শির্ক্ষাথীদের প্রয়োজনে যে ত্যাগ স্বীকার করতে প্রস্তুত ।অনুষ্টানে কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয় ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.