সকল বাঁধা পেরিয়ে আন্দোলন গড়ে তুলতে হবে

0

বাশঁখালী প্রতিনিধি::বাঁশখালী উপজেলা ও পৌরসভা বিএনপির উদ্দ্যোগে আয়োজিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৩৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও  তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস পালিত হয়েছে সাবেক মন্ত্রী, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরীর এর বাস ভবনে অনুষ্ঠিত হয়েছে।

এতে সভাপতিত্ত্ব করেন সাবেক উপজেলা চেয়ারম্যান আলমগীর কবির চৌধুরী, এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মন্ত্রী, সাবেক সংসদ, জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব জাফরুল ইসলাম চৌধুরী বিশেষ অতিথি ছিলেন দণি জেলা বি.এন.পির নেতা এডভোকেট আবুল কাসেম উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও কালীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আমিনুর রহমান চৌধুরী, সাবেক চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী পৌরসভা বিএনপির সভাপতি রাসেল ইকবাল মিয়া দক্ষিণ জেলা বিএনপির সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট লায়ন এম নাছির উদ্দীন এবং জেলা, উপজেলা, পৌরসভার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

সভায় প্রধান অতিথি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে জোরালোও অন্দোলন গড়ে তোলা হবে । সকল সড়যন্ত্রের মোকাবেলা করা হবে ।তিনি বলেন রাজনীতিতে অনেক বাধা আসবে ,সকল বাধা পেরিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পতাকাতলে  আন্দোলন সংগ্রামে দেশকে বর্তমান সরকারের হাত থেকে রক্ষা করতে হবে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.