রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের মেলবন্ধন অনুষ্ঠিত

0
নিজস্ব প্রতিবেদক::রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের আয়োজনে মেলবন্ধন ২০১৭ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত ‘মেলবন্ধন ২০১৭: শিক্ষার্থী সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ’ শিরোনামে এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা ও ফেনী গার্লস ক্যাডেট কলেজের সহকারী অধ্যাপক আবুল মনসুর।
সংগঠনের সাধারণ সম্পাদক সরওয়ার কামাল এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শফিক আহমদ রফিক, প্রধান শিক্ষক মো. বজলুর রহমান, হেড মাওলানা শহীদুল্লাহ মিঠু, সিনিয়র শিক্ষিকা নাসিমা আক্তার, কুলসুমা বেগম, সহকারী শিক্ষিকা ফরিদা ইয়াসমীন, রশিদেরঘোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির আহমদ।
সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মিয়া মোহাম্মদ জুলফিকার আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী পরিষদের কো-চেয়ারম্যান ও আমিরাবাদ গোলামবারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হারুন-অর-রশিদ, সদস্য ও কূলপাগলী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মামুন, সদস্য ও চুনতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কাওসার আলম, সহ-সভাপতি মো. জুনাইদ ও সদস্য নুরুল আবসার।
অনুষ্ঠানে রশিদেরঘোনা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পাওয়া ১১ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়া বিদ্যালয়ের ৩০ জন শিক্ষার্থীকে সংগঠনের পক্ষ থেকে শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।
সংগঠনের কার্যক্রমে সক্রিয় অংশগ্রহণ ও সহযোগিতার জন্য ৪ জনকে সেরা সংগঠক সম্মাননা-২০১৭ প্রদান করা হয়। সেরা সংগঠকরা হলেন: ২০১৫-১৬ বছরের জন্য সহ-সভাপতি মো. বেলাল উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক রবিউল হোসেন রাসেল এবং ২০১৬-১৭ বছরের জন্য দপ্তর ও পাঠাগার সম্পাদক মো. সাহেল ইসলাম ও উপ-দপ্তর ও পাঠাগার সম্পাদক মো. তারেক হাসান।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.