কালীপুর স্কুলের প্রাক্তন শিক্ষার্থীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত 

0
সিটিনিউজবিডি::কালীপুর এজহারুল হক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠার ৭৫ বছর পূর্র্ণ উপলক্ষে  হীরক জয়ন্তী ও প্রাক্তন ছাত্র-ছাত্রী পূনর্মিলনী ২০১৭ উদ্যাপনের জন্য বিদ্যালয় পরিচালনা পরিষদের উদ্যেগে গত ৩ সেপ্টেম্বর বিকাল ৩ টায় বিদ্যালয় পরিচালনা  পরিষদের সভাপতি ও প্রাক্তন ছাত্র অধ্যক্ষ আ.ন.ম সরওয়ার আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বক্তব্য রাখেন অধ্যাপক নাজিম উদ্দিন কায়েস, সাবেক পিপি এড. কপিল উদ্দিন, চসিক চিকিৎসক ডাঃ রশিদ আহমদ, ডাঃ ফারুখ আহমদ, মনিরুল আলম আজাদ, অধ্যাপক আব্দুল গফুর, চেয়ারম্যান এড.শাহদত আলম, প্রধান শিক্ষক চন্দন কান্তি দত্ত, অধ্যাপক শহীদ উদ্দিন, ইঞ্জি.এ.কে. এমতাজুল ইসলাম রূপক,  অধ্যাপক নোমান, তবারক হোসন নেয়ামু, বেদার উদ্দিন, মাহমুদুল হক তালুকদার, বিশিষ্ট ব্যাংকার ওহিদুল আলম, শহীদুল আলম, প্রধান শিক্ষক কৃষ্ণ প্রসাদ সেন, মোজাফর আহমদ,মাষ্টার হাবিবুর রহমান, অধ্যাপক মিজানুর রহমান, শিক্ষক মধুসূদন বৈদ্য, আমজাদ হোসেন, শিক্ষক বিকাশ কান্তি ধর, জসিম উদ্দিন, শিক্ষক পংকজ চৌধুরী, জমির উদ্দিন, মোঃ শোয়াইব, শিক্ষক রফিক আহমদ এবং বিদ্যালয়ের বিভিন্ন ব্যাচের প্রতিনিধিগন তাদের মতামত ব্যক্ত করেন।
সভা শেষে বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান নিজাম উদ্দিন ফেজু কে চেয়ারম্যান ও বর্তমান বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি অধ্যক্ষ আ.ন.ম সরওয়ার আলম কে মহাসচিব করে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ ও হীরক জয়ন্তী উদ্যাপন পরিষদ গঠন করা হয়। সভায় সল্প সময়ের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন, উপদেষ্ঠা পরিষদ, ও বিভিন্ন উপ পরিষদ সমূহ গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।
এছাড়াও নিবন্ধন কার্যক্রম শুরু এবং আগামী ২৯ সেপ্টেম্বর বিকালে প্রচরনা র‌্যালী করারও সিদ্ধান্ত গৃহীত হয়।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.