কর্ণফুলী নদী থেকে নিখোঁজ কলেজ ছাত্রীর লাশ উদ্ধার

0

সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি::রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী বাজারের মাঝিপাড়া ঘাট এলাকায় কর্ণফুলী নদীতে নিখোঁজ কলেজ ছাত্রী সুইচিমু মার্মা’র (২২) লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে স্থানীয়দের প্রচেষ্ঠায় রাইখালী ফেরিঘাটের পল্টুনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে কাপ্তাই উপজেলার পূর্বকোদালার বড্ডর পাড়া এলাকার মং থোয়াই চিং মারমার মেয়ে এবং চট্টগ্রাম হেলথ টেকনোলজি কলেজের অনার্সে অধ্যায়নরত ছাত্রী।

স্থানীয় সুত্রে জানা যায়, কাপ্তাই উপজেলার রাইখালী বাজারের খালার বাড়িতে বেড়াতে এসে শনিবার দুপুর ১টার দিকে রাইখালী কালি মন্দির এলাকায় কর্ণফুলী নদীতে গোসল করতে নামে কলেজ ছাত্রী সুইচিমু মার্মা। গোসলের একপর্যায়ে সবার অগোচরে সে পানিতে তলিয়ে যেতে থাকে। তলিয়ে যাওয়ার বিষয়টা তার সাথে গোসল করতে নামা অন্যরা খেয়াল করলে সঙ্গে সঙ্গে তাকে বাঁচাতে চেষ্ঠা করেও ব্যর্থ হয়। তার ডোবে যাওয়ার খবরে এলাকার অন্যরাও এগিয়ে আসেন এবং তাৎক্ষনিক সবাই খুঁজাখুঁজি শুরু করেন।

খবর পেয়ে ছুটে আসেন কাপ্তাই নৌবাহিনী ডুবুরী দল। কিন্তু তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। অবশেষে দীর্ঘ প্রায় ৪০ ঘন্টা পর রবিবার (১০ সেপ্টেম্বর) রাতে স্থানীয়দের প্রচেষ্টায় রাইখালী ফেরীঘাটের পল্টুনের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.