ওবামার নাকি প্রেতাত্মা আছে!

0

আন্তর্জাতিক ডেস্ক : ওবামার নাকি প্রেতাত্মা আছে! সেই প্রেতাত্মা নাকি তার সামনে দিয়ে ছায়া হয়ে ঘোরাঘুরি করে। মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকে নিয়ে রটেছে ভয়ংকর গুজব ।

২৪ জুলাই কেনিয়া সফরে যান ওবামা। সেই দিন নাইরোবিতে অবতরণের পর বিমানবন্দরের ভেতরে অভ্যর্থনাকারীদের সঙ্গে করমর্দন করছিলেন ওবামা। তখনই ঘটে যায় ভয়ংকর সেই ঘটনা, যা দেখে অনেকের পিলে চমকে যেতে পারে। মাথা ও ঘাড়যুক্ত একটি ছায়া ওবামার সামনে দিয়ে কয়েক বার যাতায়াত করে।

ওয়ার্ল্ডনেটডেইলি (ডব্লিউএনডি) সংবাদমাধ্যমে এ খবর প্রকাশ করা হয়েছে। এক নারী ডব্লিউএনডিকে চিঠির মাধ্যমে একটি ভিডিও সম্পর্কে অবহিত করেন। তিনি লেখেন, আমি ও আমার স্বামী বসে ভিডিওটি দেখছিলাম। হঠাৎ একটি ভূত দৌড়ে যেতে দেখি। আমার স্বামী বিশ্বাস করছিলেন না। আমি তাকে আবার সেটি দেখায়।

পরে সেটি নিয়ে পর্যালোচনা শেষে ‘ওবামার প্রেতাত্মা’ নিয়ে রটানো গুজব সম্পর্কে সংবাদ প্রকাশ করা হয়। মুখরোচক খবর হিসেবে ভিডিওটি ছড়িয়ে পড়েছে অনলাইনে।

ভিডিওটি নিয়ে বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলেছে ডব্লিউএনডি। একেক জন একেক রকম ব্যাখ্যা দিয়েছেন। কেউ বলেছেন, হয়তো একটি ভূত ওবামার সামনে দিয়ে দৌড়ে গেছে। আবার কেউ বলেছেন, এটি সত্যিকারের ওবামা, কেনিয়াতে যার জন্ম হয়েছিল।

আরেকজন বলেছেন, ওবামা ও তার অশুভ আত্মার সঙ্গে দেখা হয়েছে। এ রকম আরো কত কথা রটে গেছে। তবে সত্যিটা কী, তা হয়তো সবাই বুঝে গেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.