উখিয়ার এন আই চৌধুরী কলেজে শতভাগ পাশ

0

শহিদুল ইসলাম উখিয়া, কক্সবাজার : কক্সবাজারের উখিয়া-টেকনাফ উপজেলার একমাত্র কারগরি শিক্ষাপ্রতিষ্ঠান নুরুলইসলাম চৌধুরী টেকনিক্যাল বিএম স্কুল এন্ড কলেজ সদ্য ঘোষিত এইচ এসসি পরীক্ষার ফলাফলের এ-প্লাসসহ শতভাগ পাশকরার গৌরব অর্জন করেন। উপজেলার অন্য ২কলেজ উখিয়া ও বঙ্গমাতা কলেজকে টপকিয়ে উপজেলা পর্যায়ে শীর্ষস্থান অর্জন করেছে।

এবারের পরীক্ষায় ২টি বিভাগের কম্পিউটার ও সাচিবিক বিদ্যা বিভাগ থেকে ২৯জন পরীক্ষার্থীর মধ্যে একজন এ প্লাস, ১৪জন এ, ১৪জন এ- পেয়ে কৃতকার্য হয়। অতি অল্পসময়ে কলেজটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এতদ অ লের ছেলে মেয়েরা শিক্ষার সুযোগ পেয়ে আসছে। ফলে ধারাবাহিক পরীক্ষা গুলোতে প্রতিযোগীতায় টিকে থাকতে অন্যান্য কলেজকে টপকিয়ে শীর্ষস্থান ধরে রাখতে সক্ষম হয়েছে।

নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল বিএম স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যপক হুমায়ুন কবির চৌধুরী বলেন, পিতার স্মৃতি ধরে রাখতে এই কলেজ প্রতিষ্ঠা করি। এ ফলাফল অর্জন করায় আল্লাহর নিকট শোকরিয়া জ্ঞাপন করেন। নুরুল ইসলাম চৌধুরী টেকনিক্যাল বিএম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বলেন, প্রতিবছরের ন্যায় শতভাগ পাশ করায় শোকরিয়া জ্ঞাপন করেন। ফলাফল পাওয়ার পর তাৎক্ষনিক ভাবে প্রতিষ্ঠাতা সভাপতি উখিয়া টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদিকে জানালে তিনি শিক্ষক ও শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.