শেখ হাসিনার ৭১তম জন্মদিনে নগর আ.লীগের দোয়া মাহফিল

0

নিজস্ব প্রতিবেদক:: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশ্ব মানবতার ধারক হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি ও সফল অস্ত্রোপচারে শোকরিয়া আদায় এবং ৭১তম জন্মদিনে তাঁর দীর্ঘজীবন ও সুস্থতা কামনায় বৃহস্পতিবার(২৮ সেপ্টেম্বর) বাদ আছর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মুসাফিরখানা জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে মায়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গাদের মানবেতর জীবন ও দুর্ভোগ লাঘব এবং মুসলিম উম্মাহ ও বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা করা হয়।

মুসাফিরখানা মসজিদের পেশ ইমামের পরিচালনায় দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী, এড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব এম.এ. রশিদ, কোষাধ্যক্ষ ও সিডিএ চেয়ারম্যান আলহাজ্ব আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, ধর্ম সম্পাদক হাজ্বী জহুর আহমদ, শ্রম সকম্পাদক আবদুল আহাদ, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, নির্বাহী সদস্য এম.এ. জাফর, আবুল মনসুর, কামরুল হাসান বুলু, নজরুল ইসলাম বাহাদুর প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.